মেইন ম্যেনু

রাজশাহীতে মেয়র শিক্ষা পদক পেলো ১৫’শ শিক্ষার্থী

রাজশাহী মহানগরীর ৫৬টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৪ সালের এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৫৫১ জন কৃতী শিক্ষার্থীকে ‘মেয়র শিক্ষা পদক’ প্রদান করেছে সিটি কর্পোরেশন। এরমধ্যে এসএসসি ১৫৪২জন, দাখিল ৫৯জন ও এসএসসি (ভোকেশনাল)৪০জন। শনিবার সকালে নগরভবনের গ্রীন প¬াজায় সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল কৃতী শিক্ষার্থীদের হাতে এ পদক তুলে দেন। এসময় তিনি কৃতী শিক্ষার্থীদের যোগ্য ডাক্তার, প্রকৌশলী, পদার্থবিজ্ঞানী, অর্থনীতিবিদ, রাজনীতিবিদ হিসেবে গড়ে তুলে রাজশাহীকে দেশ ও বিশ্বের কাছে তুলে ধরার জন্য কঠোর অধ্যবসায়ে মনোযোগী হওয়ার উপদেশ দেন।
মেয়র বুলবুল বলেন, তোমরা যেন উৎসাহিত ও উদ্দীপ্ত হয়ে সমাজ ও বিশ্বকে জয় করতে পার, সে মহৎ উদ্দেশ্যেই তোমাদেরকে এখানে আমন্ত্রণ জানিয়ে সংবর্ধনা প্রদান করা হচ্ছে। জীবনের অনেক পথ তোমাদেরকে যেতে হবে। নিজেদেরকে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়ে লেখাপড়া করতে হবে। শিক্ষকদের উপদেশ মনে আত্মস্থ করবে। আগামীতে তোমাদের ড. ইউনূস, ফজলে হোসেন আবেদ, কাজী নজরুল ইসলাম, স্টিফেন হকিন্সের মত বিখ্যাত মানুষ হতে হবে। তোমাদের মধ্যে থেকেই ক্রিকেটার পাইলট, ক্রিকেটার সাকিব, ফুটবলার শামসুলের মত বিখ্যাত-বরেণ্য মানুষ দেখতে চাই।
অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আজাহার আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য লুৎফুন নেসা হোসেন, রাজশাহী নিউ গভ. ডিগ্রী কলেজের প্রাক্তন অধ্যক্ষ ড. ফরিদা সুলতানা, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আনোয়ারুল আমিন আযব ও প্যানেল মেয়র-২ নুরুজ্জামান টিটো। স্বাগত বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের সচিব একেএম মাসুদুজ্জামান।






মন্তব্য চালু নেই