মেইন ম্যেনু

রাজধানীতে বিএনপির সমাবেশে বাধা দিবে জবি ছাত্রলীগ

বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলোকে ভবিষ্যতে রাজধানীতে সব ধরনের সভা সমাবেশ করতে বাধা দেয়ার ঘোষণা দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ। মানববন্ধনে একাত্মতা ঘোষণা করেছে জবি শিক্ষক সমিতি, নীল দল ও বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

মানববন্ধটিতে প্রধান অতিথির বক্তব্যে ট্রেজারার প্রফেসর মোঃ সেলিম ভূঁইয়া বলেন, “বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ একে অপরের পরিপূরক। তাই বঙ্গবন্ধুকে নিয়ে যারা কুরুচিপূর্ণ মন্তব্য করে, সেই সব অর্বাচীনদের নিয়ে আলোচনা করে উপরে ওঠানোর প্রয়োজন নেই। তারা নিচু শ্রেণীর মানুষ এবং নিচেই তাদের অবস্থান।” তিনি অবিলম্বে তারেকের দেশে ফিরিয়ে এনে কাটগড়ায় দাঁড় করানোর অহ্বান জানান।

মঙ্গলবার মঙ্গলবার দুপুর ১২টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) শাখা ছাত্রলীগ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এ কর্মসূচি পালন করে।

মানববন্ধটিতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সরকার আলী আককাস ও নীল দলের সাধারণ সম্পাদক ড. নুর মোহাম্মদ সহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ। এছাড়া উপস্থিত ছিলেন জবি শাখা ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ আরও অনেক নেতাকর্মী।

কবি নজরুল কলেজ ছাত্রলীগ মানববন্ধন- ছবিঅন্যদিকে সকাল ১১ টায় কবি নজরুল সরকারি কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন করেছে কবি নজরুল সরকারী কলেজ শাখা ছাত্রলীগ।

মানববন্ধনে বক্তারা বঙ্গবন্ধুকে নিয়ে কুটক্তিকারী ২১ আগষ্ট গ্রেনেড হামলার আসামি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে বিচারের দাবি জানান।

কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান সোহেলের সঞ্চালনায় মানববন্ধনে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশীদ, ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই