মেইন ম্যেনু

রহস্য উন্মোচন- বেরিয়ে এলো তারকাদের নগ্ন ছবি ফাঁসের পেছনের মূলহোতার পরিচয়

বিনোদন জগতের তারকাদের একের পর এক নগ্নছবি ফাঁস এসময়ের সবচেয়ে আলোচিত বিষয়ে পরিণত হয়েছে। হলিউডের সব নামিদামি তারকাদের এমন ব্যক্তিগত ছবি লোকসম্মুখে প্রকাশ পাওয়ার পর তারকারা যেন একপ্রকার বিব্রতকর পরিস্থিতিতে পড়ে গিয়েছিলেন। এমন অবস্থায় সকলের মাথায় কেবল একটি প্রশ্ন ঘোরাফেরা করছিল আর তা হল এমন কর্মকাণ্ডের পেছনের মূলহোতাটি আসলে কে?

তবে অবশেষে উন্মোচিত হল সেই ব্যক্তির পরিচয় যিনি নগ্ন ছবি ফাঁস করে ‘যৌন হয়রানি’তে ফেলেছে শতাধিক তারকাকে। সম্প্রতি ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান রোববার এক প্রতিবেদনে পরিচয় করিয়ে দিয়েছে সেই ব্যক্তির। তবে শুনুন, সার্গেই খোলোদোভস্কি নামের এক রাশিয়ান টেকগুরু এমন কার্যসম্পাদন করেন। এই যুবকের বয়স ২৮ বছর। তারকাদের গোপন নগ্নছবি ফাঁস করেছেন বলে দ্য সান তাকে ‘ওয়ার্ম অব দ্য ওয়েব’ (ওয়েবকৃমি) বলে অভিহিত করেছে।

অস্ট্রেলিয়া ভিত্তিক বিনোদন ওয়েবসাইট নিউজ ডটকম ডটএইউ গতকাল সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। কিন্তু সার্গেই নিজেকে নির্দোষ মনে করেন এবং নগ্নছবি ফাঁসকে যৌন হয়রানি বলে মানতে নারাজ তিনি।

প্রতিবেদনে বলা হয়, উল্টো দ্য সানকে সার্গেই বলেছেন, ‘ছবিগুলো খুব ভালো একটা পিআর (পাবলিক রিলেশন) এর কাজ করেছে! কারণ, অনেকেই এই তারকাদের মধ্যে কাউকে কাউকে সেভাবে চিনতেন না। আর মানুষ এখন তাদের নিয়ে আলোচনা করছে।’

তারকাদের গোপন নগ্নছবি আইক্লাউড থেকে হ্যাক করেননি বলেও দাবি করেন সার্গেই। কোনো হ্যাকারের সঙ্গেও এ বিষয়ে তার কোনো যোগসূত্র নেই বলে উল্লেখ করেন তিনি। তার দাবি, মুক্ত ওয়েবসাইট থেকে এ সব ছবি পেয়েছেন এবং সেগুলো তার ওয়েবসাইটে প্রকাশ করেছেন।

আরও অনেক অনেক নগ্নছবি আছে মুক্ত সাইটগুলোয়। সার্গেই বলেন, ‘প্রয়োজনে আগামীতে সে সব ছবিও প্রকাশ করা হবে।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই