মেইন ম্যেনু

যে গোপন রহস্যে পুরোপুরি সুস্থ ৯৯ বছরের বৃদ্ধা!

সুস্থ-সবল-তরতাজা থাকার জন্য আর প্রয়োজন নেই ডায়েটের। ফিটনেসের জন্য প্রয়োজন নেই ব্যায়ামেরও৷ ব্যায়াম, ডায়েট ছাড়াও আপনি হতে পারেন দীর্ঘজীবী। কোন রোগও শরীরে বাসা বাঁধবেনা। ৯৯ বছর বয়সী এক মহিলা এই বিষয়ে একটি গোপন রহস্যের উন্মোচন করলেন। তিনি বলেন, সিগারেট, স্কচ আর যৌন মিলনেই লুকিয়ে রয়েছে এই রহস্য।

লাস ভেগাসের গ্ল্যাডি জানিয়েছেন, মাহজং খেলেই তিনি সময় কাটান। সারা সপ্তাহে দুইবার একটি লাইব্রেরিতে ভলেন্টিয়ারের কাজ করেন। আর দিনে একবার শুধু মেডিটেশন করেন হাই ব্লাড প্রেশারের জন্য৷ আর তার সবসময়ের সঙ্গী সিগার এবং স্কচ। আর এর পাশাপাশি মনের মতন সঙ্গী পেলে যৌনমিলনও করেন তিনি৷

তিনি আরও জানিয়েছেন, তিনি সবসময়ই খুশি থাকার চেষ্টা করেন। খারাপের মধ্য থেকেও ভালো খুঁজে বের করে নিয়ে নিজেকে সবসময় হাসি খুশি রাখে সে। তিনি জানিয়েছেন, তার দুই স্বামীই হৃদরোগজনিত রোগে মারা গিয়েছেন৷ এমনকি সেও তার প্রথম সন্তান জন্মের সময়ই গ্ল্যাডির মারাত্মক রক্তক্ষরণ হচ্ছিল। কিন্তু চিকিৎসকদের অবাক করেই সে আবার সুস্থ হয়ে ওঠে৷মৃত্যুর মুখ থেকে ফিরে এসেও সে আজ ৯৯ বছর বয়সে এসে একেবারে সুস্থ। যত বয়স বাড়ছে সে আরও সুস্থ এবং সুন্দরী হয়ে উঠছে। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর।






মন্তব্য চালু নেই