মেইন ম্যেনু

যশোর সংবাদ

শনিবার যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে

আজ শনিবার যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এ নির্বাচন১৭টি পদে মোট ৩২ জন প্রার্র্থী হয়েছেন। আইনজীবী সমিতির ভোটার সংখ্যা চার’শ ৬১জন।এ নির্বাচনে দুইটি প্যানেল দিয়েছে। একটি জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য অপরটি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের দেবাশীষ দাস, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আব্দুল আলী। এছাড়া সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের আবু মোর্তজা ছোট ও সমন্বয় পরিষদের আবুল হোসেন।
প্রার্র্থীরা সমর্থন আদায়ের জন্যে ব্যস্ত সময় কাটাচ্ছে। তারা দিন-রাত ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে সমর্থন আদায়ের জন্যে প্রচারণা অব্যহত রেখেছে।
গত ২৪ অক্টোবর তফশিল ঘোষণার মধ্য দিয়ে যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। এ নির্বাচন যশোরের রাজনৈতিক অঙ্গনে ব্যাপক গুরুত্ববহন করে।
ভোটাররা জানায় বারের সদস্যরা বরাবর যোগ্য প্রার্থীদের নির্বাচিত করেন। ফলে এবারও তার ব্যতিক্রম হবে না। ফলে কোন প্যানেলের এককভাবে বিজয়ী হওয়ার সুযোগ নেই।
আজ শনিবার সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতীহীন ভোট গ্রহণের পরই সকল জল্পনা কল্পনার অবসান হবে।

যশোর দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ মোহামেডানকে হারিয়ে কুহেলিকা চ্যাম্পিয়ন

যশোর দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হ্যাট্রিক গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কুহেলিকা উন্নয়ন সংঘ। এক অর্থে মোহামেডানকে মাঠে দাঁড়াতেই দেয়নি বাঘারপাড়ার প্রতিনিধিত্বকারী কুহেলিকা। বৃহস্পতিবার বিকেলে যশোর পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ ফুটবল লিগের শীর্ষস্থান দখলের লড়াইয়ে মুখোমুখি হয় বিগ বাজেট দল হিসেবে খ্যাত যশোর মোহামেডান স্পোর্টিং ক্লাব ও বাঘারপাড়ার কুহেলিকা উন্নয়ন সংঘ। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত বলের দখল ছিলো কুহেলিকার। এরফলে গোল পেতে খুব বেশি দেরী করতে হয়নি বাঘারপাড়ার দলটিকে। ১৫ মিনিটের মাথায় গোলের সূচনা এনে দেন রক্ষণভাগের ২ নম্বর জার্সিধারী খেলোয়াড় শাওন। পিছিয়ে পড়ে আরো বেশি বেসামাল হয়ে পড়ে মোহামেডানের খেলোয়াড়রা। আর এই সুযোগটি পুরোপুরি কাজে লাগায় কুহেলিকার আক্রমণভাগের খেলোয়াড়রা। দ্বিতীয় গোলটিও পেয়ে যায় এই অর্ধের ৩২ মিনিটের মাথায়। প্রকাশ দেবনাথ গোল ব্যবধান দ্বিগুন করেন। এই অর্ধে দুই গোলে অগ্রগামী থেকে বিরতিতে যায় কুহেলিকা।
দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটে আবারো ব্যবধান বাড়ায় কুহেলিকা। স¤্রাটের গোলে ব্যবধান দাঁড়ায় ৩-০।

যশোরে তিন ছিনতাইকারী আটক একটি ধারালো অস্ত্র উদ্ধার

বৃহস্পতিবার রাতে যশোর সদর ফাড়ির টিএসআই রফিকুল ইসলাম যশোর শহরের মাড়–য়ামন্দিরের সামনে অভিযান চালায়। এ সময় তিন ছিনতাইকারী আটক করেছে। তাদের কাছ থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শহরের বারান্দীপাড়া এলাকার শামসুর রহমানের ছেলে বাপ্পী, কদমতলার আবুল বাশারের ছেলে রায়হান ও যশোর সদরের কুয়াদা এলাকার মনির হোসেনের ছেলে সাগর।
পুলিশ জানায় আটককৃতরা সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এ কারনে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানায় তারা শহরে ছিনতাইসহ নানা অপরাধের সাথে জড়িত।






মন্তব্য চালু নেই