মেইন ম্যেনু

যশোর শিক্ষাবোর্ডে কর্মকর্তা লাঞ্ছিত’র ঘটনায় কর্মবিরতী পালন

যশোর অফিস: সন্ত্রাসীদের হাতে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কর্মকর্তা লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে মঙ্গলবার অফিস চত্বরে দিনব্যাপী বিক্ষোভ ও কর্মবিরতি পালন করেছেন কর্মকর্তা-কর্মচারীরা। মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত তারা কর্মবিরতি পালন করেন। এতে দুর্ভোগে পড়েন বিভিন্ন জেলা থেকে আসা সেবাগ্রহীতারা। দুপুরে শিক্ষা বোর্ড কর্মচারী সংঘের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে সমাবেশে অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়নের সহ সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাবেক সাধারণ সম্পাদক মুজিবুল হক, সেকশন অফিসার আবদুল্লাহ হেল মুকিত, আসাদুজ্জামান, আবুল কালাম আজাদ, মোমিন উদ্দিন প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, দায়ী সন্ত্রাসীদের বিরুদ্ধে বোর্ড কর্তৃপক্ষ ও প্রশাসন যদি ব্যবস্থা না নেয় তাহলে আগামীতে বোর্ড অচল করে দেওয়া হবে।
উল্লেখ্য, ঠিকাদারী কার্যাদেশ না পাওয়ায় সোমবার বেলা ১১টার দিকে যশোর শহরতলী শেখহাটি মিল্টন, মোবরক, মনাসহ ৮/১০ যুবক শিক্ষাবোর্ডের কমন সার্ভিস বিভাগের সেকশন অফিসার আবুল কালাম আজাদের অফিসে গিয়ে তাকে লাঞ্ছিত করে। এ ব্যাপারে যশোর শিক্ষা বোর্ডের সচিব অধ্যাপক আবদুল মজিদ জানান, বিষয়টি আমরা প্রশাসনকে জানিয়েছি। চেয়ারম্যান ঢাকায় আছেন। তিনি আসলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।






মন্তব্য চালু নেই