মেইন ম্যেনু

যশোরে দুই দালাল আটক

রোববার যশোর কোতয়ালি পুলিশ হাসপাতালে অভিযান চালায়। এ সময় দুই দালারকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে যশোর শহরতলী ঝুমঝুমপুর এলাকার হামিদ মোড়লের ছেলে সিরাজুল ইসলাম ও ঘোপ নওয়াপাড়া রোডের মৃত মাহাবুবের ছেলে আব্দুল আহাদ।
পুলিশ জানায় সিরাজুল ইসলাম ও আব্দুল আহাদ দীর্ঘদিন ধরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে দালালীসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড করে অভৈধ টাকা কামিয়ে আসছে। এ অভিযোগে তাদের আটক করা হয়েছে।

যশোরে ফেনসিডিল ইয়াবাসহ পাচজন আটক
যশোর কোতয়ালি থানা ও চাঁচড়া ফাঁড়ির পুলিশ পৃথক অভিযান চালায়। এ সময় ফেনসিডিল , ইয়াবাসহ পাচ মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে খুলনা খালিশপুরের গোয়ালখালী এলাকার মৃত গাউস মোড়লের পুত্র আজম ওরফে বাবু,যশোর শহরতলী নীলগঞ্জ তাঁতীপাড়ার হারুন অর রশিদের পুত্র সৈয়দ তন্ময়, শরিয়তপুর জেলা গোসাইর হাট উপজেলার দক্ষিণ গজারিয়া গ্রামের বর্তমানে যশোর সদরের রাজারহাট এলাকার রুস্তম সরদারের পুত্র ইলিয়াস,যশোর শহরের লাল দিঘী পাড়ের মৃত আব্দুল ওয়াদুদের পুত্র আব্দুল জব্বার ও রাজারহাট এলাকার আবু জাফর খানের পুত্র চাঁন মিয়া।
শনিবার সন্ধ্যায় যশোর কোতয়ালি থানা পুলিশ শনিবার ঢাক রোড ব্রীজ এলাকায় অভিযান চালায়। আব্দুল জব্বার,চাঁন মিয়া ও ইলিয়াসকে আটক করে। তাদের কাছ থেকে চার বোতল ফেনসিডিল উদ্ধার করে। অপরদিকে চাঁচড়া ফাঁড়ি পুলিশ শহরের চাঁচড়া রেলগেট এলাকায় অভিযান চালায়। এ সময় আজম বাবু ও সৈয়দ তন্ময়কে আটক করে। তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় পৃথক মামলা হয়েছে।






মন্তব্য চালু নেই