মেইন ম্যেনু

যশোরে খোকন হত্যা কান্ডের ঘটনায় মামলা

যশোর শহরের শেখহাটি এলাকায় মাহাফুজুর রহমান খোকনকে গুলি হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতর ছোট ভাই জাহিদুর রহমান কাজল বাদি হয়ে অজ্ঞাত আসামি করে যশোর কোতয়ালি থানায় মামলা করেছে।
কাজল জানায় তার ভাই মাহাফুজুর রহমান খোকন কৃষি কাজ ও মাছের ব্যবসা করে। বুধবার রাতে শহরের কাজ শেষ করে প্রতিবেশী বড় ভাই জাহাঙ্গীরের মটর সাইকেলে বাড়ি ফিরছিল। পথিমধ্যে শেখহাটি জামরুল তলা এলাকায়  পৌছালে সন্ত্রাসীরা পিছন থেকে  গুলি করে। সে গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যায়। এ সময় জাহাঙ্গীরের চিৎকারে স্থানীয় লোকজন খোকনকে উদ্ধার করে যশোর ২৫০  শয্যা জেনারেল হাসপাতালে নেয়। চিকিৎসক তাকে মৃত  ঘোষনা করে।

 
যশোরে সন্ত্রাসীসহ
পাচজন আটক
যশোর কোতয়ালি থানা ও চাঁচড়া ফাঁড়ির পুলিশ পৃথক অভিযান চালায়। এ সময় চিহ্নিত ছিনতাইকারী,ও পুলিশের গাড়ী ল্য করে বোমা নিেেপর সাথে জড়িত সন্দেহে ৫জনকে আটক করেছে।আটককৃতরা হচ্ছে ঝিনাইদহ জেলার কোঁট চাঁদপুর উপজেলার আবুল হোসেনের পুত্র সিরাজুল ইসলাম,বারান্দী পাড়া এলাকার গনি মুন্সির পুত্র শাহ আলম মুন্সী,ওই এলাকার সেকেন্দারের পুত্র অহিদ,ছবেদ আলীর পুত্র তুহিন হোসেন ও খোলা ডাঙ্গা এলাকার আবুল কালামের পুত্র জাহিদুল ইসলাম।
বৃহস্পতিবার রাতে চাঁচড়া ফাঁড়ি পুলিশ শহরে অভিযান চালায়। এ সময় ছিনতাইকারী সন্দেহে অহিদ,শাহ আলম মুন্সী,তুহিন হোসেনকে আটক করে। অপরদিকে যশোর কোতয়ালি থানার পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের গাড়িতে বোমা নিেেপর সাথে জড়িত জাহিদুল ইসলাম ও সিরাজুল ইসলামকে আটক করে।

 
যশোরে ছাত্রী ধর্ষনের ঘটনায়
এক গৃহ শিক আটক
যশোর শহরে বসবাসরত জনৈক ব্যক্তির মেয়েকে জোর পুর্বক ধর্ষন করেছে তার গৃহ শিক। এ সময় বাড়ির লোকজন গৃহ শিক সাইফুল বাশার সুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে যশোর শহরের ঘোপ জেল রোডস্থ এলাকার ডিএম আবুল হাসানের পুত্র । এ ঘটনায় যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।
লম্পট সুজন দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে পড়িয়ে আসছিল।বৃহস্পতিবার সন্ধ্যায় লম্পট সুজন জোরপুর্বক অনৈতিক কাজে লিপ্ত হয়। এ সময় যুবতীর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে লম্পট সুজনকে আটক করে থানা সোপর্দ করে।






মন্তব্য চালু নেই