মেইন ম্যেনু

যশোরের খবর (২১/৭/১৪)

## যশোরে সশস্ত্র ডাকাতি সংঘঠিত
যশোর অফিস: যশোর মুড়োলীস্থ র‌্যাংগস মটরস লিমিটেডে সশস্ত্র ডাকাতি সংঘঠিত হয়েছে। ডাকাতরা ওই এলাকায় কর্মরত নৈশ্য প্রহরীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২০ হাজার টাকা একটি মোবাইল ও ক্যামেরা নিয়ে যায়। এ ঘটনায় ওই প্রতিষ্টানের এক্সিকিউটিভ এইচআর এডমিন শেখ মোহাম্মদ শোয়াইব আল-গালিব বাদি হয়ে যশোর কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে।
শনিবার গভীর রাতে মুখোশধারী ২০/২৫ জন ডাকাত সশস্ত্র অবস্থায় যশোর মুড়োলীস্থ র‌্যাংগস মটরস লিমিটেড যশোর শাখায় কর্মরত সিকিউরিটি গার্ডসহ ওই মোড়ের নৈশ্য প্রহরীদেরকে অস্ত্রে মুখে জিম্মি করে । পরে ডাকাতেরা র‌্যাংগস মটরস লিমিটেডের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ক্যাশের ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা একটি মোবাইল ফোন ও একটি ক্যামেরা নিয়ে যায়। এ সময় ডাকাতেরা ওই প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর করে প্রায় ১ লাখ টাকা ক্ষতি সাধন করে।

## যশোরে ফেনসিডিলসহ দুই বিক্রেতা আটক
যশোর অফিস: যশোর সিআইডি পুলিশ কিসমত নওয়াপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ২৫ বোতল ফেনসিডিলসহ দুই বিক্রেতা আটক করেছে। আটককৃতরা হচ্ছে,ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাগডাঙ্গা পশ্চিমপাড়ার ফজলু মন্ডলের পুত্র শাহীন এবং মন্টু মিয়ার পুত্র উজ্জল।
শনিবার বিকেলে যশোর সিআইডি পুলিশ যশোর-মাগুরা সড়কের কেসমত নওয়াপড়া এলাকাররাজ্জাক ইঞ্জিনিয়ারিং এর পাশ থেকে মাদক বিক্রেতা শাহীন ও উজ্জলকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে।

## গাজায় ইসরাইলী হামলা বন্ধের দাবিতে যশোরে বিএনপির মানববন্ধন
যশোর অফিস: গাজায় ইসরাইলী হামলা বন্ধের দাবিতে যশোর জেলা বিএনপি ও তার সহযোগী সংগঠন মানববন্ধন করেছে ।
রোববার সকালে প্রেসক্লাব যশোর এর সামনে জেলা বিএনপি উদ্যোগে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।এ সময় উপস্থিতছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ নূরুন্নবী, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু প্রমুখ।






মন্তব্য চালু নেই