মেইন ম্যেনু

যশোরের খবর (১৮/৯/১৪)

## যশোরসহ ১৮ রুটে অনির্দিষ্ট কালের পরিবহন ধর্মঘট:
যশোর অফিস: যশোর জেলা সড়ক পরিবহন সমিতির উদ্যোগে সড়ক সংস্কার, অবৈধ নসিমন-করিমন চলাচল বন্ধসহ ৫ দফা দাবিতে ১৮ রুটে অনির্দিষ্টকালের জন্যে পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছে। বুধবার দুপুরে যশোর বাস মালিক সমিতির অফিসে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দিয়েছেন। আগামী ২১ সেপ্টেম্বর থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হবে।
এতে লিখিত বক্তব্য পাঠ করেন যশোর বাস মালিক সমিতির সভাপতি আলী আকবর। এ সময় উপস্থিতছিলেন যশোর জেলা সড়ক পরিবহণ সমিতির সহ-সভাপতি পবিত্র কাপুড়িয়া, যশোর জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সমন্বয়ক আজিজুল আলম মিন্টু প্রমুখ
নেতারা জানান বিভিন্ন রুটে অবৈধ যান নসিমন, করিমন, টেগার, টেম্পু, জেএসএ, মহেন্দ্র ও ইজিবাইক চলাচল করছে। পাশাপাশি বিভিন্ন সড়ক চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে এছাড়াও হাইওয়ে পুলিশের চাঁদাবাজি,ঘাটে হয়রানি, চুরি, ছিনতাই, চাঁদাবাজি এবং গাড়ির চ্যাসিস, টায়ার, টিউব, যন্ত্রাংশ ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি হয়েছে। ৫ দফা দাবি আদায় করার জন্যে কমিটি গঠন হয়েছে। সড়ক পরিবহন সমিতির দাবি আদায় না হলে ২১ সেপ্টেম্বর থেকে দক্ষিণ পশ্চিমাঞ্চলের ১৮টি রুটে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু হবে।

## যশোরে জামায়াতের তিন নেতাকর্মী আটক:
যশোর অফিস: মঙ্গলবার গভীর রাতে যশোর ডিবি পুলিশ সদরের সুলতানপুর গ্রামে অভিযান চালায়। এ সময় জামায়াত শিবিরের তিননেতাকর্মীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে,সুলতানপুর গ্রামের মৃত আব্বাদ আলী সরদারের পুত্র মাশিউর রহমান,ঝিনাইদহ জেলা মহেশপুর উপজেলা সামন্তা গ্রামের বর্তমানে সুলতানপুর গ্রামের আমির হোসেনের পুত্র হামিদুর রহমান ও সুলতানপুর মধ্য পাড়ার হাবিবুর রহমানের পুত্র খলিয়ার রহমান।

## যশোরে জেলা ছাত্রলীগের নেতার বিরুদ্ধে মামলা:
যশোর অফিস: যশোর শহরে জমি জমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ফয়সাল খান ও তার সহযোগিরা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এ ঘটনায়ভুক্তভোগি লিটন হোসেন কালু বাদি হয়ে যশোর কোতয়ালি থানায় মামলা করেছে। সে যশোর শহরের ঘোপ জেল রোডস্থ মৃত দুলাল মিয়ার পুত্র। আসামিরা হচ্ছে ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ফয়সাল খান, যশোর শহরের ঘোপ জেলরোডস্থ হানিফের পুত্র শামীমসহ অজ্ঞাত ৩/৪জন।
গত ২ সেপ্টেম্বর সকালে লিটন হোসেন কালু বাড়ি হতে বের হয়। সে দড়াটানার জনতা হাসপাতালের সামনে পৌছালে ফয়সাল খান,শামীমসহ অজ্ঞাত ৩/৪জন তাকে বেধড়ক মারপিট করে। এ সময় তার কাছ থেকে নগদ ৫৫ হাজার টাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়।এ ঘটনায় সে রক্তাত্ব জখম হয়। স্থানীয়রা তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

## যশোরে মোটর সাইকেল চুরি:
যশোর অফিস: যশোর শহরের লোন অফিস পাড়ার এক বাড়ির গ্যারেজ হতে মোটর সাইকেল চুরির ঘটনায় কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। যশোর শহরের পুরাতন কসবা কাঠালতলা ঢাকারোডের মৃত খলিলুর রহমানের পুত্র আব্দুল হাই বুধবার তার দায়েরকৃত এজাহারে বলেছেন,তার নিকট এফিডেভিটের মাধ্যমে লাল রংয়ের হিরোহোন্ডা গ্লামার (কুষ্টিয়া হ-১১-৬০৭০)একটি মোটর সাইকেল ক্রয় করে চালিয়ে বেড়াচ্ছে। সোমবার বিকেলে সে উক্ত মোটর সাইকেল নিয়ে লোন অফিস পাড়ার মহব্বত আলী টুটুলের বাড়িতে বেড়াতে আসে। সেখানে বন্ধু টুটুলের সাথে প্রাইভেট কার যোগে মোটর সাইকেল রেখে বেড়াতে যায়। রাত আনুমানিক ৯ টার সময় ফিরে দেখেন মোটর সাইকেলটি নাই। যার কারনে তিনি কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ এজাহার হিসেবে নথিভূক্ত করে।

## সাঈদীর আমৃত্যু জেল দেওয়ার প্রতিবাদে যশোরে বিক্ষোভ মিছল-সমাবেশ:
যশোর অফিস : মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর আমৃত্যু জেল দেওয়ার প্রতিবাদে এবং হরতালের সমর্থনে সারা দেশের মত যশোর শহরসহ বিভিন্ন উপজেলায় বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে নেতাকর্মীরা।
বুধবার বিকেলে যশোর শহরে জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন জামায়াতের যশোর শহর শাখার সেক্রেটারি অধ্যাপক শামসুজ্জামান, সহকারী সেক্রেটারি মাওলানা রেজাউল করিম, শিবিরের শহর সেক্রেটারি আজহারুল ইসলাম প্রমুখ। জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর আমৃত্যু জেল ঘোষনার পরসারা দেশের মত যশোর শহরসহ জেলার আটটি উপজেলা সদর ও গুরুত্বপূর্ণ হাটবাজারে মিছিল করে জামায়াত-শিবির।

## যশোরে পুলিশ পরিচয়ে ছিনতাই ॥ আটক-এক:
যশোর অফিস: যশোর শহরের টাউন হল ময়দানে মিঠু মোড়ল নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করার চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন তাকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। সে শহরের পুরাতন কসবা গোলামপট্টি এলাকার হারুন মোড়লের ছেলে।
মঙ্গলবার দুপুরে মিঠুন ইসলাম ও আশিকুর রহমান যশোরে আসে। এ সময় মিঠু তাদের দেখে কৌশল টাউনহল ময়দানে নিয়ে যায় এবং নিজেকে পুলিশ পরিচয় দিয়ে তাদের আটক করার হুমকি দেয়। তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই এলাকার লোকজন মিঠুকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে পুলিশ জানায় মিঠু তাদেরকে জিম্মি করে ছিনতাই করার চেষ্টা করছিল।

## যশোরে চুরির ঘটনায় চারজন আটক:
যশোর অফিস: সোমবার ভোর রাতে যশোর সদরের বসুন্দিয়া বিনিময়পাড়ার লালবানুর বাড়িতে চুরি হয়েছে। চোরেরা ওই বাড়ি থেকে সাড়ে ৪ লাখ টাকার মালামাল নিয়ে সটকে পড়েছে অনাসে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ ।
আটককৃতরা হচ্ছে বসুন্দিয়া গ্রামের মাহাবুব বিশ্বাসের ছেলে মুজাহিদ বিশ্বাস, আলী আকবরের ছেলে সুমন হোসেন, বাঘারপাড়া উপজেলার বাররা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আবুল হাসান এবং মনেজ খানের ছেলে আরিফুল ইসলাম।
পুলিশ জানায় লালবান চিকিৎসার জন্যে এক আত্মীয়র বাড়িতে যায়। এ সুযোগে চোরেরা ফাকা বাড়িতে ঢুকে সহজে চুরি করে সটকে পড়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে চুরির সাথে জড়িতথাকার অভিযোগে চারজনকে আটক করেছে।

## যশোরে মাদ্রসায় হামলার ঘটনায় মামলা:
যশোর অফিস: যশোর উপশহর আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ চার শিক্ষককে বেধড়ক মারপিট করেছে ওই মাদ্রাসার বরখাস্ত হওয়া অধ্যক্ষ আব্দুর রাজ্জাক ও সহযোগিরা। এ ঘটনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাকারিয়া হোসেন বাদি হয়ে আটজন নাম উল্লেখ করে যশোর কোতয়ালি থানায় মামলা করেছে। আসামিরা হচ্ছে বরখাস্ত হওয়া অধ্যক্ষ আব্দুর রাজ্জাক,আনসার আলী, আবু মুসা তারু, ফখরুল ইসলাম, খায়রুল ইসলাম, নওশের আলীর, আক্তারুজ্জামান ও জাহিদুল ইসলাম। রোবাবার সকালে আব্দুর রাজ্জাক ও তার সহযোগিরা ধারাল অস্ত্র ও লাঠিসোটা নিয়ে মাদ্রাসায় প্রবেশ করে ওই মাদ্রাসার শিক্ষক আব্দুল ওহাব, মহিদুর রহমান, আব্দুল মালেকসহ কয়েক শিক্ষককে বেধড়ক মারপিট করে। এতে তারা রক্তাত্ত জখম হয়। এ সময় তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাকারিয়া জানান দুর্নীতি ও অনিয়মের অভিযোগে অধ্যক্ষ আব্দুর রাজ্জাক বরখাস্ত হয়। সে জোর পুর্বক দায়িত্ব গ্রহন করার জন্যে রোববার সকালে মাদ্রাসায় এসে শিক্ষকদের উপর চড়াও হয়। এক পর্যায় সে ও তার লোকজন এ তান্ডব চালায়।

## যশোরে স্বর্ণের বার ফেনসিডিলসহ চার জন আটক ॥ কাভার্ডভ্যান উদ্ধার:
যশোর অফিস: যশোরে বিজিবির সদস্যরা পৃথক অভিযান চালিয়ে স্বর্ণের বার ও বিপুল পরিমান ফেনসিডিলসহ চার চোরাকারবারীকে আটক করেছে। আটককৃতরা হলো, শার্শা উপজেলার ঘিবা গ্রামের আমির আলীর ছেলে তবিবুর রহমান, রাজধানী ঢাকার খিলগাঁও তিলপাপাড়া রোডের জামাল উদ্দিনের ছেলে হৃদয়, মহাখালী সুলতানপুর এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে ইমান আলী এবং একই এলাকার মৃত আবদুর রশিদের ছেলে ইমরান হোসেন।
যশোরে বিজিবির সদস্যরা যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় অভিযান চালায়। এ সময় কাভার্ডভ্যান যার নাম্বার (ঢাকা মেট্রো-ড-১১-৩১৭৫) তল্লাশী করে চার হাজাচ্চার’শ ৪১ বোতল ফেনসিডিল উদ্ধার করা। এ সময় হৃদয়, ইমান আলী ও ইমরান হোসেনকে আটক করে।
অপরদিকে বিজিবি সদস্যরা দুপুরে বেনাপোল বাসস্ট্যান্ডে অভিযান চালায়।এ সময় তবিবুর রহমানকে আটক করেছে। তার শরীর তল্লাশি করে ১২টি সোনার বার উদ্ধার করেছে।

## ড. মাহবুব উল্লাহর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে যশোরে মানববন্ধন পালিত:
যশোর অফিস: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষক বিশিষ্ট বুদ্ধিজীবি মিডিয়া ব্যক্তিত্ব প্রফেসর ড. মাহবুব উল্লাহর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সুষ্ঠ বিচারের দাবিতে সোমবার সকালে প্রেসক্লাব যশোরের সামনে সাংবাদিক ইউনিয়ন যশোর-এর উদ্যোগে এক যশোরে মানববন্ধন কর্মসুচি পালন করেছে ।
এতে বক্তব্য রাখেন, যশোর আইনজীবি সমিতির সভাপতি অ্যাড, দেবাশিষ দাস, ড্যাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সাংবাদিক বেনজিন খান, যশোর সাংবাদিক ইউনিয়নের সম্পাদক এম আইউব, ও সভাপতি নূর ইসলাম অন্যান্যের মধ্যে উপস্থিতছিলেন সন্মিলিত পেশাজীবি সংগঠন যশোর জেলা শাখার আহবায়ক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক নার্গিস বেগম, যশোর সরকারী সিটি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্তজা। এ সময় নেতারা বলেনসরকার গণতন্ত্র ও স্বাধীনতার্যাতন করছে। নেতৃবৃন্দ অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। অন্যথায় এর বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ার করেন।

## প্রেসক্লাব যশোরের নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ:
যশোর অফিস: প্রেসক্লাব যশোরের নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে বিদায়ী কমিটি। এ উপলক্ষে সোমবার সকালে ক্লাবের ২ নম্বর কনফারেন্স রুমে বিদায়ী ও নব নির্বাচিত কমিটির এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি মিজানুর রহমান তোতা। বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সম্পাদক আহসান কবীর, সহ সভাপতি জাহিদ হাসান টুকুন ও নবনির্বাচিত কমিটির সম্পাদক এসএম তৌহিদুর রহমান। সভাটি পরিচালনা করেন বিদায়ী ও নতুন কমিটির যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সজল। এরপর নতুন কমিটির সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এসএম তৌহিদুর রহমান বিদায়ী কমিটির কাছ থেকে অনুষ্ঠানিক ভাবে দায়িত্ব বুঝে নেন।
দায়িত্ব পাওয়ার পর নতুন কমিটির সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় আলোচনা করেন নতুন সহ-সভাপতি মনোতোষ বসু ও এসএম হাবিবুল্লাহ হাবিব, সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সজল ও জাহিদুল কবির মিল্টন, কোষাধ্যক্ষ ওহাবুজ্জামান ঝন্টু, দপ্তর সম্পাদক কাজী আশরাফুল আজাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম এবং নির্বাহী কমিটির সদস্য জাহিদ আহমেদ লিটন, তৌহিদ জামান, শেখ আব্দুল্লাহ হুসাইন, মোস্তফা রুহুল কুদ্দুস ও আব্দুল কাদের। সভায় প্রেসক্লাবের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য কতিপয় প্রাথমিক সিদ্ধান্ত নেয়া হয়।

## যশোরে ছাত্র রিয়াদ হত্যা মামলা যবিপ্রবি’র ছাত্রলীগের দুই নেতাসহ চার ছাত্র বহিস্কার:
যশোর অফিস: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাইমুল ইসলাম রিয়াদ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে চার ছাত্রকে বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। হত্যাকান্ডের পর গঠিত কমিটি তাদের রিপোর্ট পেশ করার পর বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নির্ধরনী র্বোড সোমবার এ সিদ্ধান্ত নিয়েছে।
এর মধ্যে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সুব্রত কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক শামীম হাসানকে আজীবন বহিস্কার করা হয়েছে। বাকি দু’জন হলেন ফয়সাল তানভীর ও আজিজুল ইসলাম। তাদের যথাক্রমে ২ ও ১ বছর করে বহিস্কার করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ কর্মকর্তা হেদায়েতুজ্জামান মুকুল বলেছেন, ১৪ জুলাই রিয়াদ হত্যাকান্ডের পর বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড একটি তদন্ত কমিটি গঠন করে। অবশ্য ঘটনার পর দিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অভ্যন্তীণ তদন্তকমিটি গঠন করে। তদন্তকমিটির প্রধান হলেন ড. ইকবাল কবির জাহিদ। গত ১১ সেপ্টেম্বর কমিটি তাদের তদন্তরিপোর্ট বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আব্দুস সাত্তারের কাছে জমা দেন। ১৩ সেপ্টেম্বর ডিসিপি¬ন কমিটি একটি বৈঠক করে। ওই বৈঠকে তদন্তকমিটির রিপোর্ট ও সুপারিশ গ্রহন করে ডিসিপি¬ন কমিটি। সে হিসাবে রিজেন্ট বোর্ডের কাছে সুপারিশ করা হয়। রিজেন্ট বোর্ড সোমবার বিকেলে ওই সিদ্ধান্তগ্রহণ করে।
বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আব্দুস সাত্তার জানিয়েছেন, রিজেন্ট বোর্ড বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নিধারণী বোর্ড। ওই বোর্ড যে কোন সিদ্ধান্তগ্রহন করলে তা চুড়ান্ত সিদ্ধান্ত হিসাবে ধরা হয়। ফলে রিজেন্ট বোর্ড তা গ্রহণ করেছে। ওই সিদ্ধান্তবহিস্কৃত ছাত্রদের জানিয়ে দেয়া হবে।
তিনি আরো বলেছেন, সুব্রত বিশ্বাস ফিসারিজ অ্যান্ড বায়ো সাইন্স বিভাগের, শামীম হাসান জিইবিটি বিভাগের, ফয়সাল তানভীর পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের এবং আজিজুল ইসলাম শারীরিক শিক্ষা বিভাগের ছাত্র। ফয়সাল তানভীর ও আজিজুল ইসলাম ঘটনার দিন ছিল না। তবে তাদের কারণে অন্যান্যরা ক্ষিপ্ত হয়ে ওই ঘটনা ঘটায় বলে তদন্তকমিটি উলে¬খ করে। ৫ সদস্যের তদন্তকমিটির প্রধান ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. ইকবাল কবির জাহিদ।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ বলেছেন, ছাত্র বহিস্কারের বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিজস্ব। এতে আমাদের কোন হাত নেই। ফলে এ ব্যাপারে কোন মন্তব্য নেই।
এ বিষয়ে কথা হয় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের সাথে। তিনি বলেছেন, বিশ্ববিদ্যালয়ের ভিসি ব্যাক্তি স্বার্থ হাসিলের জন্য চার ছাত্রকে বহিস্কার করেছেন। তিনি চান না সেখানে ছাত্রলীগ প্রতিষ্ঠা হোক। জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নের জন্য ভিসি পরিকল্পিত ভাবে বহিস্কার করেছে। আমারা এ সিন্ধান্তের প্রতিবাদ জানিয়ে আন্দোলনে যাবো। প্রয়োজনে বিশ্ববিদ্যালয় অচল করে দেয়া হবে। উল্লেখ্য আনোয়ার হোসেন বিপুল এই মামলার এজাহার ভুক্ত ৫ নম্বর আসামি।
গত ১৪ জুলাই বিকেলে বিশ্ববিদ্যালয়ের সামনে ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধের জেরে প্রতিপক্ষের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে নিহত হন পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র নাইমুল ইসলাম রিয়াদ।

## যশোরে ইজিবাইকের চাপায় এক বৃদ্ধা নিহত:
যশোর অফিস: যশোরে মনোয়ারা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সে শহরের ষষ্ঠিতলাপাড়া এলাকার লিয়াকত আলীর স্ত্রী। এ ঘটনায় স্থানীয় লোকজন ইজিবাইকে ব্যাপক ভাঙচুর করে। এক পর্যায় তারা আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা জানায় রবিবার রাতে মনোয়ারা বেগম শহরের রেল রোড ফুড গোডাউনের সামনের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি চলন্ত ইজিবাইক তাকে চাপা পড়েন। স্থানীয় লোকজন তাকে মারাত্মক আহত অবস্থায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে রাত সাড়ে ১০টার দিকে উত্তেজিত লোকজন ইজিবাইকে ব্যাপক ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এ সময় ওই বাইকের চালক পালিয়ে যায়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই