মেইন ম্যেনু

ম্যাট্রিক পাসের পর চলচ্চিত্রে ফিরবে দীঘি!

গ্রামীন ফোনের ‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে…’ -এমন একটি বিজ্ঞাপনে মডেল হয়ে রাতারাতি জনপ্রিয় মুখ হয়ে ওঠে ছোট্ট দীঘি। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করে। তবে হঠাৎ করে সবকিছু থেকে বিদায় নেয়। কারণ পড়াশোনা!

তবে এবার আনন্দ সংবাদ নিয়ে এলো দীঘি। এখন আর সেই ছোট্টটি নেই সে। নবম শ্রেণির ছাত্রী। আর বছর খানেক পরেই দিবে এসএসসি পরীক্ষা। আর তারপরেই নাকি চাইলে ফিরতে পারবে চলচ্চিত্রে। এমন ইঙ্গিতই দিলেন দীঘির বাবা অভিনেতা সুব্রত বড়ুয়া।

গ্রামীন ফোনের বিজ্ঞাপনে অভিনয়ের পর ২০০৫ সালে ‘কাবুলীওয়ালা’ ছবি দিয়ে বড় পর্দায় নাম লেখানো ছোট্ট দীঘি প্রথম ছবিতেই অভিনয়ের জন্য অর্জন করে নেয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ধীরে ধীরে সে করে ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘বাবা আমার বাবা’র মতো সিনেমা। দিনকে দিন ছোট্ট মেয়েটিই ভরসার কেন্দ্র হয়ে ওঠে। কিন্তু তুমুল জনপ্রিয় থাকা অবস্থায় পড়াশোনার জন্য পরিবারের বাধা নিষেধের কারণে অভিনয় থেকে দূরে সরে যায় সে।

সম্প্রতি তার বাবার দেয়া একটি সাক্ষাৎকারে ফের চলচ্চিত্রে দীঘির ফেরার সম্ভাবনার বিষয়টি সামনে এলো। তার বাবার মতে, দীঘি এখন ক্লাস নাইনে পড়ছে। এসএসসি পরীক্ষা শেষ করে সে চলচ্চিত্রে ফিরতে চাইলে তাদের কোনো কথা থাকবে না।






মন্তব্য চালু নেই