মেইন ম্যেনু

মেয়েদের ফাইনালে ৬ সার্ফার

আড়ম্বরপূর্ণভাবে সকালে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে শুরু হয়েছে ‘ব্র্যাক চিকেন প্রথম জাতীয় সার্ফিং প্রতিযোগিতা-২০১৫’। চিত্তাকর্ষক এই খেলাটির একটি ইভেন্ট সোমবার অনুষ্ঠিত হয়। মেয়েদের বিভাগের খেলায় ৬ জন প্রতিযোগী ফাইনালে উঠেছেন। এরা হলেন রিফা, শুভা মহারাজ, আয়শা, সোমা আক্তার, জাহানারা ও সুমি। মঙ্গলবার সকালে ফাইনাল খেলার মধ্য দিয়ে মেয়েদের বিভাগের চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান অধিকারকারী নির্ধারণ করা হবে।

এদিকে ছেলেদের জুনিয়র বিভাগের ২৪ জন সার্ফারদের নিয়ে ৪টি হিটের মাধ্যমে ৬ জন ফাইনালে উঠবে। আর প্রফেশনাল/সিনিয়র বিভাগের সার্ফারদের দুটি হিট অনুষ্ঠিত হবে। তার মাধ্যমে ফাইনালে উঠবে তারা। মঙ্গলবার ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে প্রথমবারের মতো আয়োজিত প্রথম জাতীয় সার্ফিং প্রতিযোগিতা।

দিনের খেলা শেষে বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘অবশেষে প্রথম জাতীয় সার্ফিং প্রতিযোগিতা শুরু হয়েছে। তাই বেশ ভালো লাগছে। প্রথম দিনে বেশ কিছু রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজারে আসা বিভিন্ন পর্যটকরা বেশ আগ্রহ নিয়ে এই প্রতিযোগিতা দেখছে। আসলে আমরা সার্ফিংয়ের মাধ্যমে বাংলাদেশকে প্রমোট করতে চাই। কক্সবাজার সমুদ্র সৈকতকে প্রমোট করতে চাই। সার্ফিং কক্সবাজারকে প্রমোট করার ক্ষেত্রে, বাংলাদেশকে প্রমোট করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।’






মন্তব্য চালু নেই