মেইন ম্যেনু

মৃত্যুর চেয়েও ডিভোর্স ভয়াবহ: ঋত্বিক

যে কোন বিয়েতেই বিচ্ছেদ বিষয়টা খুব দুঃখজনক। কিন্তু অনেক সময় না চাইলেও অনেকের জীবনে বিচ্ছেদ ঘটে যায়। তেমনটাই ঘটেছে বলিউড তারকা ঋত্বিক রোশন ও সুজানের বেলায়।

ঋত্বিক ও সুজানের বিচ্ছেদ নিয়ে গত এক বছর ধরে মিডিয়াতে অনেক কথাই হয়েছে । ব্যাং ব্যাং তারকা ঋত্বিককে অনেকবারই জিজ্ঞেস করা হয়েছে তাদের বিচ্ছেদের ব্যাপারে। কিন্তু তিনি কখনোই কিছু বলেননি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে তিনি এ ব্যাপারে মুখ খোলেন।

আগে ঋত্বিকের ডিভোর্স নিয়ে কথা বলতে গেলে তিনি এড়িয়ে যেতেন। তিনি কখনোই চান না ,এসব কথা বলে সংবাদের শিরোনাম হতে। কিন্তু ফিল্ম ফেয়ারের এক সাক্ষাৎকারে তিনি এ ব্যাপারে কথা বলেন।

তাকে জিজ্ঞেস করা হয়েছিল, ডিভোর্সের পরে তার প্রতিক্রিয়া কী? ডিভোর্স তার জীবনে কী রকম প্রভাব ফেলেছে? এর উত্তরে ঋত্বিক বলেন, ডিভোর্স হওয়া যেন মৃত্যুর চেয়েও ভয়াবহ। এই কথা থেকেই বোঝা যায় এই সুপারস্টারকে গত এক বছর ধরে কত কিছুর মধ্য দিয়ে যেতে হচ্ছে।

যদিও ঋত্বিক কখনো তার ব্যক্তিগত জীবন মিডিয়ায় প্রকাশ করতে চান না, তারপরেও এবার তিনি যতটুকু বলেছেন, এ থেকেই বোঝা যায়, ডিভোর্সের সিদ্ধান্ত নেয়াটা কতোটা কঠিন ছিল তার জন্য। যা হোক, তিনি এখন এই শক থেকে বের হয়েছেন এবং তার আসন্ন দিনগুলো ভালো কাটুক এই কামনা করি।






মন্তব্য চালু নেই