মেইন ম্যেনু

মুসলিম সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশি নারী

এবারের মুসলিম সুন্দরী প্রতিযোগিতা আয়োজনকারী দেশ ইন্দোনেশিয়া। বিশ্বের প্রায় সবগুলো মুসলিম দেশ থেকে অংশগ্রহনকারী সুন্দরী নারীদের নিয়ে অনুষ্ঠিত এই প্রতিযোগিতাটি চলতি মাসের ১৩ তারিখে শুরু হয়ে শেষ হবে ২১ তারিখ। প্রতিযোগী সুন্দরীদের মধ্যে চূড়ান্ত পর্যায়ে অংশগ্রহনের জন্য বর্তমানে ২৫জন মুসলিম নারী ইন্দোনেশিয়ায় অবস্থান করছেন। আর এই চূড়ান্ত পর্বে অংশগ্রহনকারীদের মধ্যে রয়েছে বাংলাদেশি নারী তারান্নুম তাসমিন।

সর্বপ্রথম ২০১১ সালে ইন্দোনেশিয়ায় এই প্রতিযোগিতা শুরু হয়েছিল। তখন অবশ্য বিভিন্ন কারণে এই প্রতিযোগিতাটিকে ‘মুসলিম সুন্দরী প্রতিযোগিতা’ নাম দেয়া যায়নি। ভিন্ন নামে এই প্রতিযোগিতাটি চালানো হয়েছিল তখন। এরপর ২০১২ এবং ২০১৩ সালেও এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। গতবারের প্রতিযোগিতায় সেরা মুসলিম সুন্দরী হয়েছিলেন নাইজেরিয়ার নারী ওবাবিয়ি আয়েশা আজিবোলা।

সম্প্রতি এই ২৫জন নির্বাচিত মুসলিম সুন্দরী ইন্দোনেশিয়ায় অবস্থিত একটি বুদ্ধ মন্দির প্রদর্শন করতে যান। সেখানেই প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি ফটোশ্যুটের আয়োজন করা হয়। যেখানে বাংলাদেশি নারী তারান্নুম তারামিনকে অন্যান্য দেশের নারীদের সঙ্গে দেখা যায়। এসময় সাবেক সেরা মুসলিম সুন্দরী এবারের প্রতিযোগিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন।






মন্তব্য চালু নেই