মেইন ম্যেনু

মিলি-নাইমের পলাশ রাঙা ঘোর

অভিনেত্রী ফারহানা মিলি ও এফ. এস. নাইম এবার জুটি বেঁধে অভিনয় করেছেন ‘পলাশ রাঙা ঘোর’ শিরোনামের একটি নাটকে। শিখর শাহনিয়াতের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটির গল্প গড়ে উঠেছে মূলত ভালোবাসার দ্বায়বদ্ধতাকে কেন্দ্র করে।

নাটকটির গল্পে দেখা যাবে, ছোটবেলা থেকেই চাচা-চাচির বাসায় আশ্রিতা ইমা (ফারহানা মিলি)। বাড়ির ছাদটা ইমার খুব আপন একটা স্থান, জনৈক সোহেল (এফ. এস. নাইম) এসে এক মাসের জন্য ভাড়া নেয় ছাদের রুমটা, যিনি পেশায় একজন চিত্রনাট্যকার। প্রথমে এদের মধ্যে একটা দূরত্ব প্রতীয়মান হলেও সেটার অবসান হয়। তাদের সম্পর্কের গভীরতা বাড়তে থাকে ধীরে ধীরে, যার যার অপ্রকাশিত একান্তে ।

এদিকে ইমার খুব ইচ্ছে গ্রামে যাবার, পুরো বাংলাদেশ ঘুরে দেখবার। চাচির পছন্দ করা প্রবাসী পাত্র দেশে আসে বিয়ে করে ইমাকে সঙ্গে নিয়ে যাবার জন্য। তার রঙিন ঘোরে আঘাত লাগে। সোহেলও ইমাকে বিয়ে করবার ইচ্ছা প্রকাশ করে। নানা দায়বদ্ধতার ওজুহাতে সোহেলকে না করে দেয় । সবার অলক্ষে কষ্ট পেতে থাকে ইমা । হটাৎ কিছু অপ্রত্যাশিত সত্য আবিষ্কার করে ইমা যেটি তার পরবর্তী সিদ্ধান্তে প্রভাব ফেলে।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন করেছেন ফারহানা মিলি, এফ. এস. নাইম, আবদুল্লাহ রানা, আলোক ফাহিমান প্রমুখ।

এপ্রিল ব্রিজ স্টুডিও প্রযোজিত ‘পলাশ রাঙা ঘোর’ নাটকটি শনিবার রাত ৯টায় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার করা হবে।






মন্তব্য চালু নেই