মেইন ম্যেনু

মা হওয়ার পাঁচ দিনের মাথায় এ কী করছেন করিনা! বিস্মিত করার মতো কাণ্ড

করিনা কপূর গর্ভবতী হওয়ার পর থেকেই তাঁর বেবি বাম্প হয়ে উঠেছিল আলোচনার বিষয়বস্তু। তার পর গত ২০ ডিসেম্বর তিনি একটি পুত্রসন্তানের জন্ম দেন। সেই নিয়ে আনন্দে উত্তাল হয়ে ওঠেন সইফ-করিনার ভক্তকুল। পরে জানা যায়, সইফ-করিনা তাঁদের ছেলের নাম রাখতে চলেছেন তৈমুর। সেই নিয়েও বিতর্ক কম হয়নি। অনেকেই এমনটা মনে করেন যে, আদপে এক জন আতঙ্কবাদীর নামে নিজেদের ছেলের নাম রেখেছেন করিনা-সইফ। সেই বিতর্ক থিতু হতে না হতেই আবার আলোচনার কেন্দ্রে এসে গিয়েছেন করিনা। এবার আলোচনার কারণ হয়েছে ইনস্টাগ্রামে করিনা এবং তাঁর পরিচিতদের পোস্ট করা কিছু ছবি।

কী রয়েছে সেই সমস্ত ছবিতে? আসলে ছেলের জন্মের পরে সইফরা তাঁদের বাড়িতে বেশ বড়সড় একটি ক্রিসমাস পার্টির আয়োজন করেন। এই বছরেও তার ব্যতিক্রম হয়নি। সন্তান প্রসবের পাঁচ দিনের মাথায় সেই পার্টিতে গিয়ে হাজির হন করিনা। লাল রঙের লো-কাট পোশাকে অসাধারণ দেখাচ্ছিল করিনাকে। পার্টিতে উপস্থিত ছিলেন সইফের আগের পক্ষের দুই সন্তান সারা এবং ইব্রাহিম। করিনার দিদি করিশ্মা গিয়েছিলেন তাঁর বাচ্চাদের নিয়ে। করিনার প্রিয় বন্ধু অমৃতা অরোরাকেও দেখা যায় পার্টিতে। এ ছাড়া কপূর পরিবার এবং পতৌদি পরিবারের অন্যান্য সদস্যরা তো ছিলেনই। সেই পার্টিরই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন করিনা নিজে, এবং পার্টিতে উপস্থিত অন্যান্যরা।

সন্তানের জন্ম দেওয়ার মাত্র পাঁচ দিনের মাথাতেই বন্ধুদের সঙ্গে পার্টি এনজয় করছেন করিনা— এই ঘটনা অনেককেই বিস্মিত করেছে। এত দ্রুত কী ভাবে সদ্য মা হওয়া করিনা পার্টি করার মতো সুস্থতা অর্জন করে ফেলতে পারলেন, তা ভেবে অনেকেই থই পাচ্ছেন না। তবে তাঁকে যে পোস্ট-ডেলিভারি কোনও রকম শারীরিক জটিলতার শিকার হতে হয়নি, তা জেনে খুশিও হয়েছেন করিনার ভক্তেরা।






মন্তব্য চালু নেই