মেইন ম্যেনু

মার্কিন রাষ্ট্রদূতকে সতর্ক করলেন কৃষিমন্ত্রী

গত ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেন্স ব্লুম বার্নিক্যাটের মন্তব্যের তীব্র সমালোচনা করে তাকে সতর্ক করে দিয়েছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

মতিয়া চৌধুরী রাষ্ট্রদূতকে উদ্দেশ করে বলেন, ‘এটা স্বাধীন সার্বোভৌমত্ব দেশ। এ দেশের ভবিষ্যৎ এদেশের মানুষেই ভাববে। তাই হিসেব করে কথা বলবেন।’

মঙ্গলবার সকালে নালিতাবাড়ীর উপজেলার কাপাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যলয় মাঠে গরীব দুস্থদের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষ্যে ভিজিএফ চাল, শাড়ি, শার্ট বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।

ঈদের পর বিএনপির আন্দোলন প্রসঙ্গে কৃষিমন্ত্রী বলেন, ‘আমরা কোনো গণতান্ত্রিক আন্দোলনে বাধা দেই না। দেবোও না। তবে মানুষ পুড়িয়ে মারবেন, বাচ্চা পুড়াইয়া মারবেন সরকারি সম্পদ বিনষ্ট করবেন, যা কিছু তাই করবেন সেটা মেনে নেয়া হবেনা। সরকারের দায়িত্ব থেকে যা যা করা দরকার করবে।’

তিনদিন ধরে উপজেলার পাঁচটি ইউনিয়নে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে গরীব দুস্থদের মাঝে শাড়ি, শার্ট, ট্রাউজার, থ্রিপিচ ও গেঞ্জিসহ বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা এবং ভিজিএফের চাল ও খেজুর বিতরণ করা হয়।

এসময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিমসহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই