মেইন ম্যেনু

মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেছেন, ‘জাতীয় পার্টির সমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় মানুষের যে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে তাতে বুঝা যাচ্ছে মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।’

শুক্রবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে ১ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি কারওয়ান বাজারের জনতা টাওয়ার, ফলের আড়ৎ ও ২নং কাঁচাবাজারে সাধারণ মানুষের কাছে মহাসমাবেশে অংশ নেয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিলি করেন।

পরে তিনি কারওয়ান বাজার আম্বর শাহ মাজারের সামনে এক পথসভায় বক্তব্য দেন। বক্তব্যে জাপা মহাসচিব বলেন, এই মহাসমাবেশকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণের কাছে যে সাড়া পড়েছে তাতে প্রমাণীত হয় মানুষ আবার এরশাদকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন, এই মহাসমাবেশের পর আমাদের বসে থাকলে চলবে না, আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতাদের যার যার এলাকায় চলে যেতে হবে। কারণ আমরা একক নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতি, জাপা নেতা মোস্তফা কামাল, হেলাল উদ্দিন, ফজলুল হক ফজলু, নাসিম হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই