মেইন ম্যেনু

মাগুরায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক দম্পতি

মাগুরা প্রতিনিধি : মাগুরায় বৃহস্পতিবার রবিউল ইসলাম (৩৪) ও খাদিজা বেগম (৩১) নামের এক দম্পতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে মাগুর মহম্মমদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কানুটীয়া গ্রামে।

সকালে পুলিশ ও প্রতিবেশিরা তাদের লাশ উদ্ধার করে। বুধবার দিবাগত রাতের এ ঘটনা ঘটেছে বলে প্রতিবেশি সুত্রে জানা যায়। তবে বিষয়টি আত্নহত্যা না হত্যা তা এখনো জনাযায়নি।

মহম্মদপুর থানার এসআই সিদ্দিক হোসেন জানান, বিনোদপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য হাবিবুর রহমান ছেলে রবিউল ইসলামের সাথে ৫ বছর আগে বেরইল ইউনিয়নের কলমধরী গ্রামের সুরমান মোল্যার মেয়ে খাদিজা বেগমের বিয়ে হয়। এই দম্পতির ঘরে মুনিফা নামের আড়াই বছরের মেয়ে রয়েছে।

প্রতিবেশি সুত্রে জানাযায় রবিউল স্বচ্ছল পরিবারের সন্তান ছিল । সে তার বাবার ইট ভাটার ব্যবসা দেখাশোনা করতেন । এছাড়া রবিউল ও খাদিজা দম্পতির কোন দাম্পত্য কলহ ছিলোনা। সকালে ঘরের দরজা বন্ধ দেখে বাড়ির অন্য সদস্যরা ডাকাডাকি করে সাড়া না পেয়ে ঘরের জানালা ভেঙে ঘরে প্রবেশ করে তাদের ঝুলন্ত আবস্তায় দেখতে পায়। এসময় মহম্মদপুর থানায খবর দিলে এসআই সিদ্দিক এসে লাশ উদ্ধার করেন।

মহম্মদপুর থানার ওসি মো. তরিকুল ইসলাম জানান, ‘প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। এখনি নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। লাশ দুটি মাগুরা সদর থানায় নেওয়া হয়েছে।






মন্তব্য চালু নেই