মেইন ম্যেনু

মনজুরের টুপি নাছিরের মাথায় !

চট্টগ্রাম সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আ জ ম নাছির উদ্দিন। তিনি চট্টগ্রামের দাপুটে এবং প্রভাবশালী একজন আওয়ামী লীগ নেতা। দায়িত্ব পালন করছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের।

তরুণ দাপুটে নেতা হিসেবে খ্যাত নাছিরকে কখনো টুপি পড়ে থাকতে দেখা যায়নি। কিন্তু মঙ্গলবার সিটি নির্বাচনের দিন আন্দরকিল্লার বাসা থেকে আ জ ম নাছির বের হয়েছেন বিশেষ একটি টুপি পড়ে। আ জ ম নাছিরের মাথার এই টুপিটি অনেকটা মিলে যায় সদ্য বিদায়ী মেয়র এবং বিএনপি সমর্থিত প্রার্থী মনজুর আলমের টুপির সঙ্গে।

মনজুর আলম মেয়র থাকাকালীন পুরো সাড়ে ৪ বছর এবং মেয়র থাকার পূর্বে কাউন্সিলর পদে থাকার সময়ও একই ধরনের টুপি পড়ে থাকতেন সব সময়। কিন্তু মঙ্গলবার নির্বাচন শুরুর পর সকাল ৯টার দিকে নগরীর মিউনিসিপ্যাল মডেল স্কুল কেন্দ্রে ভোট দিতে গেলে নাছিরের মাথায় মনজুর আলমের মতই একটি টুপি পড়ে থাকতে দেখা যায়।

এর আগে কখনো, এমনকি নির্বাচনের আগেরদিন পর্যন্ত নাছিরের মাথায় এমন টুপি দেখা যায়নি।

এই দিকে নাছিরের মাথায় মনজুর আলমের মতই একটি টুপি দেখে ভোটারদেরকে নানা মত প্রকাশ করতে দেখা গেছে।

ভোটাররা মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি মেয়র পদে পরিবর্তনের আভাস পাওয়া যাচ্ছে এই টুপির মাধ্যমেই। মনজুর আলমের মাথার টুপি এখন নাছিরের মাথায়।

আবদুল হালিম নামের একজন ভোটার বলেন, ‘নাছিরের মাথায় টুপি বলে দিচ্ছে তিনিই বসতে যাচ্ছেন মেয়রের চেয়ারে।’

প্রায় একই রকম মন্তব্য করেন ভোটার নাছির, এনায়েতুর, সাজ্জাদসহ আরো অনেকে। তাদের মন্তব্য চট্টগ্রাম সিটি মেয়র পদে প্রত্যাবর্তন নয় পরিবর্তন হতে যাচ্ছে। তাই মনজুর আলমের মতই টুপি উঠেছে আ জ ম নাছিরের মাথায়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই