মেইন ম্যেনু

ভার্ডির জোড়া গোলে লিভারপুলকে হারাল লেস্টার

ইতিহাসের জন্ম দিয়ে গতবার ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলেছিল লেস্টার সিটি। কিন্তু এবার অন্যদের দাপটে পয়েন্ট টেবিলের সেরা দশেও জায়গা করে নিতে পারছে না দলটি। তবে নিজেদের জানান দিতে লড়ে চলছে দলটি।

চলতি মৌসুমে চ্যাম্পিয়নের মতো খেলতে না পারলেও গতকাল রাতে শক্তিশালী লিভারপুলকে হারিয়েছে তারা। ঘরের মাঠে জেমি ভার্ডির জোড়া গোলে অলরেডসদের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে তারা।

কিং পাওয়ার স্টেডিয়ামে লিভারপুলের বিপক্ষে দারুণ আধিপত্য বিস্তার করতে দেখা যায় লেস্টারকে। শুরু থেকেই আক্রমনে এগিয়ে থাকায় ম্যাচের ২৮ মিনিটে দলকে লিড এনে দিতে সক্ষম হন লেস্টার শিবিরের সেরা তারকা ভার্ডি। মার্ক আলব্রাইটনের পাস থেকে পাওয়া বল নিয়ে গোল করেন ইংলিশ এই ফরোয়ার্ড। ম্যাচের ৩৯ মিনিটে দুর্দান্ত ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন ড্রিংকওয়াটার। প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিশ্রামে যায় স্বাগতিকরা।

বিশ্রাম শেষে ম্যাচের ৬০ মিনিটে ক্রিস্টিয়ান ফুকসের ক্রসে দুর্দান্ত হেডে নিজের দ্বিতীয় গোলের সঙ্গে ব্যবধান ৩-০ করেন ভার্ডি। ম্যাচের ৬৮ মিনিটে লিভারপুলের হয়ে ব্যবধান কমান ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কৌতিনিয়ো। কিন্তু ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ৩-১ ব্যবেধানে জয় নিয়েই মাঠ ছাড়ে লেস্টার সিটি।

ইংলিশ লিগে টানা পাঁচ ম্যাচ হারের পর এই জয়ে ২৪ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চল থেকে ১৫তম স্থানে উঠে এসেছে দলটি। অন্যদিকে ২৬ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে লিভারপুল।






মন্তব্য চালু নেই