মেইন ম্যেনু

ভারতীয় নায়িকার সংবাদে বাংলাদেশি ভাবনার ছবি!

সম্প্রতি ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভাবনাকে পরিকল্পিতভাবে চলন্ত গাড়িতে শ্লীলতাহানির জন্য অপহরণ করে তারই পুরনো ড্রাইভার! বিষয়টি ওই নায়িকার বরাত দিয়েই টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি, ইন্ডিয়ান এক্সপ্রেসসহ প্রায় সব সংবাদ মাধ্যমে গণহারে শিরোনাম হয়। কিন্তু সেদেশে একটি শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যমে ভুল ট্রিটমেন্টের শিকার হন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

গেল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে পুরনো ড্রাইভার পরিকল্পিতভাবে অপহরণ করেন মালায়লাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভাবনাকে। প্রায় দুই ঘন্টা গাড়িতে সেসময় আটকেও রাখেন তাকে। পরবর্তীতে ছাড়া পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশকে বিষয়টি জানান ওই নায়িকা। আর তারপরই ভারতীয় সংবাদ মাধ্যমে বিষয়টি ফলাও করে প্রচার হয়। কিন্তু নামের সঙ্গে মিল থাকায় ভারতীয় ভাবনার ওই সংবাদের সঙ্গে ভুল করে ছবি ছেপে দেয়া বাংলাদেশের অভিনেত্রী ভাবনার।

এমন দায়িত্বহীন কাজটি করে ভারতের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম জিনিউজ-ইন্ডিয়া.কম-এর বাংলা ভার্সন। বাংলাদেশে যে সাইটটি ‘২৪ঘন্টা’ নামে পরিচিত। এমন ঘটনায় বিরক্ত বাংলাদেশের অভিনেত্রী ভাবনা। শ্লীলতাহানি হলো ভারতীয় নায়িকার, আর ছবি গেল বাংলাদেশি ভাবনার! এ বিষয়টিকে মেনে নিতে পারছেন না তিনি। তাছাড়া শীর্ষস্থানীয় একটি সংবাদ মাধ্যম কি করে এমন ভুল করতে পারে সে বিষয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

জিনিউজ-ইন্ডিয়া’র সেই সংবাদটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন আশনা হাবিব ভাবনা। বিরক্ত প্রকাশ করে লিখেছেন, মানুষ এতো জঘন্য কি করে হতে পারে। এমন নিউজ ছাপার আগে একবারও ভাবলো না যে, সংবাদ যাচ্ছে অন্য একজন অভিনেত্রীর, অথচ ছবি ছেপে দিলো আমার!

এমনকি ভারতীয় এই সংবাদ মাধ্যমটির এমন হীন কাণ্ডকে ‘অশ্রদ্ধা’ বলেও উল্লেখ করেন ভাবনা। আর সেই সাথে এই সংবাদটি যাতে তাকে নিয়ে কারো মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে না পারে সেজন্য সবার প্রতি দৃষ্টি আকর্ষণও করেছেন।






মন্তব্য চালু নেই