মেইন ম্যেনু

ভক্তদের কাজের সুলুকসন্ধান দিতে সালমনের ওয়েবসাইট

দিলীপ মজুমদার (কলকাতা): সিনেমার পর্দায় তিনি কখনও প্রেমিক, রোমান্টিক নায়ক, কখনও দুষ্টের দমনকারী হিরো। বাস্তব দুনিয়ায় কেমন মানুষ তিনি, সালমন খান?
‘ম্যায়নে পেয়ার কিয়া’ থেকে বলিউডে দীর্ঘ পথ পেরিয়ে আসা ৪৮ বছরের নায়ক তাঁর অসংখ্য ভক্ত-অনুরাগীর কথা ভেবে একটি ওয়েবসাইট খুলেছেন যা থেকে কর্মসংস্থানের সুলুকসন্ধান মিলবে। যোগ্যতা অনুযায়ী পছন্দের কাজ পেতে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেবে সাইটটি।
আসন্ন ঈদে সালমনের নতুন ছবি ‘কিক’ রিলিজ করছে, যা নিয়ে ইদানীং চরম ব্যস্ততার মধ্যে রয়েছেন তিনি।কিন্তু ভক্তদের কথা মনে করে টুইটারে নিজেই জানিয়েছেন ওয়েবসাইটটির কথা। সংবাদ সংস্থা পিটিআইয়ের খবর, নিজের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিয়িং হিউম্যান’ –এর সঙ্গে সমন্বয় গড়ে তিনি সাইটটি খুলছেন বলে জানিয়েছেন সালমন। টুইটে লিখেছেন, আপনা (আমাদের) ফেসবুক শুধু সময় কাটানোর জন্য নয়, কাজের খোঁজ পেতে সেটাকে কাজে লাগান। সাইটটি হল http://beinghumanworkshop.com#Beinghumanjobs । বেকার, কাজ খুঁজছেন, আমার ফেসবুকে এমন যাঁরা আছেন, তাঁদের যাতে কাজের ব্যবস্থা করে দেওয়া যায়, সেজন্য আমার বন্ধুদের সঙ্গে কথা বলেছি। তবে কাজ পেতে গেলে অবশ্যই প্রয়োজনীয় যোগ্যতা থাকা, শর্ত পূরণ করাটা জরুরি।






মন্তব্য চালু নেই