মেইন ম্যেনু

বিয়ের রাতেই নববধূকে তালাক

বিয়ের দিন রাতেই নববধূকে তালাক দেয়েছেন এক সৌদি স্বামী। তিনি তার বৌয়ের পুরনো প্রেমিকের সঙ্গে নিজের বৌয়ের কিছু ঘনিষ্ট ছবি দেখার পরপরই তাকে তালাক দেন বলে গাল্ফ নিউজ জানিয়েছে।

বিয়ের রাতে স্থানীয় এক হোটেলে জাকজমক পার্টির আয়োজন করেছিলেন বর পক্ষ। এ সময় নতুন বৌয়ের সঙ্গে হোটেলের রিসিপশনে দাঁড়িয়ে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছিলেন বর। তখন এক ব্যক্তি তার হাতে একটি ফুলের তোড়া এবং খাম ধরিয়ে দেন। খাম খুলতেই বেরিয়ে পড়ে বৌয়ের আগের সম্পর্কের খবর। সেখানে সাবেক প্রেমিকের সঙ্গে তার স্ত্রীর বেশ কিছু ঘনিষ্ঠ ফটোগ্রাফ ছিল। এগুলো দেখার পর তিনি ভেঙে পড়েন এবং বিয়ের রাতেই নববধূকে তালাক দেন।

সম্প্রতি এক কুয়েতী টিভি চ্যানেলে এই নাটকীয় ঘটনার খবর সাড়ম্বরে প্রকাশ করা হয়েছে বলে গালফ নিউজ জানায়। তবে এত ওই সৌদি যুবক, তার স্ত্রী এবং প্রেমিকের নামধাম প্রকাশ করা হয়নি।এছাড়া কোন হোটেলে তাদের বিয়ের অনুষ্ঠান হচ্ছিল সে বিষয়েও কিছু বলা হয়নি।

ওই টিভি রিপোর্টে আরো বলা হয়, বিয়ের চারদিন আগে ওই নারীর সঙ্গে দেখা করেন তার সাবেক প্রেমিক। তিনি তার বিয়ে ভেঙে দিয়ে ফের তার সঙ্গে সম্পর্ক কথা বলেন। কিন্তু পুরনো প্রেমিকের কাছে ফিরে যাওয়ার কোনো ইচ্ছা ছিল না ওই সৌদি যুবতীর। তাই তিনি তার প্রেমিককে তার স্মৃতি ভুলে নতুন করে জীবন শুরু করার অনুরোধ জানান। এতে ক্ষেপে যান তার প্রেমিক। সে তার হবু স্বামীকে তাদের সম্পর্কের কথা জানিয়ে দেয়া হবে বলেও হুমকি দিয়েছিলেন। কিন্তু তার হুমকিকে পাত্তা দেননি ওই নারী। নির্ধারিত দিনে তার পরিবারের পছন্দের ছেলের গলায় মালা দেন তিনি। তিনি তার প্রেমিককে অগ্রাহ্য করে স্বামীর সঙ্গে নতুন জীবন শুরু করার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু প্রতিশোধ পরায়ন প্রেমিক তার সেই স্বপ্ন ভেঙে গুড়িয়ে দিয়েছেন। ফলাফল বিবাহ বিচ্ছেদ আর সামাজিক কলঙ্ক।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই