মেইন ম্যেনু

‘বিস্ফোরণ’ ঘটাতে পারে পাকিস্তান

দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে সোমবার দুুপুরে বাংলাদেশে পা রাখে পাকিস্তান ক্রিকেট দল। সেদিন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জড়ো হওয়া বাংলাদেশি সাংবাদিকদের হতাশ করেছেন তারা।

এসেই যেন মুখে তালা লেগে রেখেছিলেন পাকিস্তানের কোচ, খেলোয়াড়রা। কোনো কথাই বলেননি তারা। সোজা চলে যান হোটেলে। তার মানে মাঠে বিস্ফোরণ ঘটাতেই কি মুখিয়ে রয়েছে পাকিস্তান দল?

এদিকে, প্রথম দিন অবশ্য কোনো অনুশীলন করা হয়নি সফরকারীদের। আজ মঙ্গলবার ব্যাট-প্যাট-বল নিয়ে ঠিকই অনুশীলনে নেমে পড়েন ওয়াকার ইউনুসের শিষ্যরা। মিরপুর ইনডোর স্টেডিয়ামে ঘাম ঝরানো অনুশীলন করেছেন তারা।

এ সময় ব্যাটিং-বোলিং তো বটেই, পাকিস্তানের ক্রিকেটারদের বাড়তি মনোনিবেশ ছিল ফিল্ডিংয়ে। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে এই ফিল্ডিংয়ের কারণেই যে তাদের দিতে হয়েছিল আত্মহূতি। ওই ম্যাচে ওয়াহাব রিয়াজের বলে শেন ওয়াটসনের ক্যাচটি রাহাত আলী ফেলে না দিলে ম্যাচের ফল ভিন্নও হতে পারত।

আর সেই কারণেই বোধ হয় পাকিস্তান কোচ ভাবছেন, বাংলাদেশের মাহমুদউল্লাহ, সাকিব, নাসির কিংবা মুশফিকের ক্যাচ ফেলে দিলে সফরকারীদের কপালে বড় খারাপই আছে। তাই চেনা বিপদে পা ফেলতে চাইছে না পাকিস্তান।






মন্তব্য চালু নেই