মেইন ম্যেনু

বিশ্বকাপ ট্রফি বঙ্গভবনে

বৃহস্পতিবার রাতে ঢাকায় পৌঁছেছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। শুক্রবার সকালে ট্রফিটি নিয়ে যাওয়া হয় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সেখানে জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহিম ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন সুজন ট্রফি বরণ করে নেন। এরপর ট্রফিকে সঙ্গে নিয়ে ফটোসেশনে অংশ নেন তারা।

সকাল ১০টার পর ট্রফিটি নিয়ে যাওয়া হয় গণভবনে। সেখানে প্রধানমন্ত্রী ট্রফির সঙ্গে ফটোসেশনে অংশ নেবেন। এর পর রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মলে নিয়ে যাওয়া হবে ট্রফিটি। সেখানে দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত বিশ্বকাপ ট্রফি সর্বসাধারণের প্রদর্শনের জন্য রাখা হবে।

দর্শনার্থীদের জন্য এই ট্রফির পাশে দাঁড়িয়ে ছবি তোলার সুযোগও রাখা হয়েছে। জনসাধারণের সামনে এ প্রদর্শনীর সময় উপস্থিত থাকার কথা আছে জাতীয় দলের ক্রিকেটার শামসুর রহমান, মার্শাল আইয়ুব এবং তাসকিন আহমেদের।

বসুন্ধরা সিটিতে প্রদর্শনের পর আজ রাতটা ঢাকায় পার করে শনিবার সকালেই আবার বিশ্বকাপ ট্রফি ফিরে যাবে দুবাইয়ে আইসিসির সদর দপ্তরে।

শ্রীলঙ্কা থেকে বৃহস্পতিবার রাতে ঢাকায় পৌঁছে ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের ট্রফিটি। আগামী বছর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে ১১তম আইসিসি ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। বিশ্বকাপে বাংলাদেশসহ ১৪টি দল অংশ নেবে।
টুর্নামেন্ট শুরু হওয়ার আগে বিশ্বকাপে অংশগ্রহণকারী প্রতিটি দেশে বিশ্বকাপের ট্রফি প্রদর্শিত হবে। এরই ধারাবাহিকতায় ঢাকায় এসেছে বিশ্বকাপের ট্রফি।






মন্তব্য চালু নেই