মেইন ম্যেনু

বিছানায় যে সাতটি ভুল পুরুষরা করেন

পুরুষরা যতই সেক্স নিয়ে প্যাশনেট হোক না কেন, শয্যায় বেশ কিছু ভুল তারা করেই থাকেন। এবার শুধরে নিন সেই ভুলগুলি…

চুপচাপ: পরিস্থিতি যেমনই হোক না কেন, বেশিরভাগ পুরুষ মানুষই গোটা রতিক্রিয়ার সময় চুপ করে থাকেন। এটা একটা বড় ভুল। নিজের আবেগকে ছাপিয়ে শব্দ করতে হবে না, কিন্তু মুখে কুপুল এঁটে থাকলে আপনার সঙ্গিনী মোটেও উত্তেজনার শীর্ষে পৌঁছবেন না।

তাড়াহুড়ো: পুরুষরা যেহেতু সেক্স নিয়ে বেশিই আবেগপ্রবণ, তাই মিলনের সময় দেরি তাদের সহ্য হয় না। কিন্তু মাথায় রাখবেন, সবুরেই মেওয়া ফলে। খুব তাড়াহুড়ো করে রতিক্রিয়া শেষ করতে চাইলে সুখ অনুভব করতে পারবেন না। বরং সময় নিন। নিজের প্লেজারকে প্রোলং করুন।

ওরাল সেক্সে জোর: নীল ছবিতে যা দেখায় বাস্তব জীবনে সেই সমস্ত শৃঙ্গার করতে গেলে কিন্তু বিপদ হতে পারে। বিশেষত টিন-এজারদের ক্ষেত্রে এই সম্যাটা বড় হবে দেখা দেয়। ওরাল সেক্স করতে বাধ্য করবেন না পার্টনারকে। তার ব্যক্তিগত পছন্দকে গুরুত্ব দিন।

জোর নয়: নিজের শরীরের জোর সঙ্গিনীর উপর খাটাবেন না। মহিলাদের শরীর পুরুষদের তুলনায় কমনীয় হয়। তাই একটু আস্তে। প্রথম মিলনের সময় জোর প্রয়োগ করে ফেলেন অনেকে। তা কিন্তু মোটেও কাম্য নয়। নারী শরীরের সর্বত্র জোর প্রয়োগ করার মধ্যে কোনও পুরুষত্ব নেই।

সঙ্গিনীর ইচ্ছে: পার্টনারের ইচ্ছেকে গুরুত্ব দিন। তবেই তিনি আপনাকে সুখের চূড়ায় পৌঁছতে সাহায্য করবেন।

গোপনাঙ্গে জোর নয়: মহিলাদের গোপনাঙ্গের পেশি নরম হয়। সেখানে জোর প্রয়োগ নয়। সাবধানতা অবলম্বন করুন।

রাফলি নয়, আদর করে: সবসময় জান্তব শৃঙ্গার পছন্দ করেন না মহিলারা। তাই পার্টনারকে ভালবাসুন। তাঁর গোটা শরীরটাকে রিল্যাক্স করান।






মন্তব্য চালু নেই