মেইন ম্যেনু

বিক্রি হচ্ছেন ডি মারিয়া!

নতুন দিগন্তের স্বপ্ন দেখিয়ে সান্টিয়াগো বার্নাব্যু থেকে ওল্ড ট্রাফোর্ডে উড়াল দিয়েছিলেন রিয়াল মাদ্রিদ উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া।

কিন্তু গেল জুনে মাদ্রিদ থেকে ম্যানচেস্টারে ঘাঁটি গেড়ে এখনো সেই সম্ভাবনার শিকি ভাগও পূরণ করতে পারেননি আর্জেন্টিনার বিখ্যাত ফুটবলার। অবশ্য মাঠের খেলায় ভালো করার প্রত্যয় দেখিয়েছেন তিনি। এর মাঝেই দলবদলের বাজারে নতুন হাওয়া। ম্যানচেস্টারে বাতাসে গুঞ্জন, আসছে জানুয়ারিতে ইংল্যান্ড ছেড়ে প্যারিসে পাড়ি দিতে হচ্ছে ডি মারিয়াকে।

কারণ ডি মারিয়াকে বিক্রি করতে চাইছে রেড ডেভিলরা। ৫৯.৭ মিলিয়ন পাউন্ডের ফুটবলারকে অফলোড করে ভাড়ারে অর্থ পুরতে চাইছে লুইস ভন গল ও তার কোচিং স্টাফরা। তাদের লক্ষ্য এখন ক্রিশ্চিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলের দিকে। ধারণা করা হচ্ছে, সাবেক টটেনহ্যাম তারকা আসছে জানুয়ারিতে দল বদলের বাজারে অবমুক্ত হতে পারেন।

সেক্ষেত্রে ওয়েলশম্যানকে শিবিরে ভেড়াতে চাইবে ম্যানইউ। সেটা ব্যর্থ হলে নিজেদের সাবেক রিক্রুট রোনালদোর জন্যও ঝাপাবে ইংলিশ লিগের জায়ান্টরা। তার জন্য চাই বিশাল অর্থ। ঠিক এই কারণেই ডি মারিয়ার ওপর কোপ পড়তে পারে। সেক্ষেত্রে ডি মারিয়াকে বিক্রি করতে একটুও ভাববে না ম্যানইউ।

এদিকে এই লাতিন আমেরিকান ফুটবলারের জন্য মুখিয়ে আছে ফরাসি লিগ ওয়ানের জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। সূত্র: এক্সপ্রেস ট্রিবিউন।






মন্তব্য চালু নেই