মেইন ম্যেনু

বিকাশকর্মীকে গুলি, ৩০ লাখ টাকা ছিনতাই

গাজীপুরের টঙ্গী বিসিক শিল্প নগরীতে নিজাম উদ্দিন (২৯) নামের এক বিকাশ বিক্রয় প্রতিনিধিকে গুলি করে ৩০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পুলিশ এখনো লুটের টাকা উদ্ধার ও ছিনতাইকারী চক্রের কোনো সদস্যকে গ্রেপ্তার করতে পারেনি।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ ওই বিকাশকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নিজাম ভোলার চরফেশন উপজেলার মাওলানা আব্দুর রহমানের ছেলে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকাশের টঙ্গী সেনাকল্যাণ শাখার বিক্রয় প্রতিনিধির নিজাম উদ্দিন (২৯) রোববার সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পাগাড় ও বিসিক এলাকার বিভিন্ন বিকাশ অ্যাজেন্টদের কাছ থেকে প্রায় ৩০ লাখ টাকা সংগ্রহ করেন। পরে তিনি সেনাকল্যাণ ভবনের কার্যালয়ে ফেরার পথে বিসিকের ৮০ মেগাওয়াট বিদ্যুৎ উপকেন্দ্র সামনের রাস্তায় কয়েকজন যুবক তার রিকশা গতিরোধ করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে তিনি বাধা দিলে দুর্বৃত্তরা এলোপাতারি গুলি চালায়। এ সময় একটি গুলি তার ডান পায়ে হাটুর ওপরে বিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে দুর্বৃত্তরা নগদ টাকাভর্তি ব্যাগ ও তার মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ সময় নিজামের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কালেজ হাসপাতালে স্থানান্তর করেন।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধ নিজামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ‘ছিনতাইয়ের খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই