মেইন ম্যেনু

বিএনপির সঙ্গে সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত

আড়াইহাজার উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে আমজাদ হোসেন মোল্লা (৪৫) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। এ সময় দুই পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

রোববার দুপুর সোয়া ১২টার দিকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর আমজাদ হোসেনের মৃত্যু হয়। অন্যদের ঢাকা মেডিক্যাল কলেজ ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

বেলা ১১টার দিকে আড়াইহাজারের দুপ্তারা ইউনিয়নের পুরিন্দা বাজার এলাকায় এ সংঘর্ষ ও গোলাগুলিতে এ হতাহতের ঘটনা ঘটে। এতে ১১টা হতে ১২টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সম্প্রতি আড়াইহাজারের বিএনপি নেতা ও যুবদলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের ছবিসহ কয়েকটি ফেস্টুন ছিঁড়ে ফেলে আওয়ামী লীগের লোকজন। এর জের ধরে রোববার স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুর ছবি সম্বলিত ফেস্টুন ভাঙচুর করে বিএনপির লোকজন।

এ নিয়ে দুপ্তারা বাজার এলাকাতে দুই পক্ষের মধ্যে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ওই সময়ে আমজাদ নামের একজন যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করা হয়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানেই তিনি মারা যান।

পরে উভয় গ্রুপের লোকজন ধারালো অস্ত্র, বল্লম, টেঁটা ও আগ্নেয়াস্ত্র নিয়ে একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়লে শুরু হয় ব্যাপক সংঘর্ষ। এতে কয়েকজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

সংঘর্ষের সময়ে উভয় পক্ষের ব্যাপক গোলাগুলিতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আড়াইহাজার থানার ওসি আলমগীর হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।






মন্তব্য চালু নেই