মেইন ম্যেনু

বিএনপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন গোলাম আযমপুত্র

সদ্য প্রয়াত জামায়াতের প্রাক্তন আমির গোলাম আযমের ছেলে প্রাক্তন ব্রিগেডিয়ার জেনারেল আমান আযমী বিএনপির প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

আমান আযমী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘জামায়াতের সহযোগিতা ছাড়া বিএনপি কখনো সরকার গঠন করতে পারে না।’ তিনি আরো বলেন, ‘অধ্যাপক গোলাম আযমের মৃত্যুতে গোটা বিশ্ব যখন শোকাহত তখন বিএনপির নীরবতায় সমগ্র জাতি হতাশ হয়েছে।’

‘তারেকের নির্দেশে আযমের জানাজা বর্জন করল বিএনপি’ শিরোনামে একটি অনলাইন পত্রিকায় প্রকাশিত খবরের ওপর ভিত্তি করে তিনি বুধবার ফেসবুকে এ স্ট্যাটাস দেন।

তার স্ট্যাটাসটি নিচে দেওয়া হলো:
The whole nation is disappointed at BNP`s silence after Prof Ghulam Azam expired although the entire world is mourning. Im not sure why!!

I have NO hesitation in saying that BNP could never form govt without Jamaat`s support. Sadly enough, their silence on the death of the founder Ameer of the party, and spiritual Guru till his death, is utterly unexpected and unacceptable!

BNP will do better if they remember that they can NEVER go to power again without Jamaat`s support. This is my `open challenge`.

আযমী এমন এক সময়ে এ চ্যালেঞ্জ ছুড়ে দিলেন, যখন গোলাম আযমের মৃত্যুতে বিএনপির নীরবতা, জানাজায় অংশ না নেওয়া ও জামায়াত প্রধানের ফাঁসির আদেশের বিরুদ্ধে কোনো বিবৃতি না দেওয়ায় বিএনপি-জামায়াত সম্পর্কের টানপোড়েন চলছে।






মন্তব্য চালু নেই