মেইন ম্যেনু

বাফুফে লটারি ড্রয়ের সময় বাড়লো

ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে অন্যতম বাধা অর্থ সঙ্কট। আর এই সঙ্কট দূর করতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ১১ নভেম্বরি উদ্বোধন করেছে বাফুফে লটারি। নির্ধারিত সময় অনুসারে লটারির ড্র অনুষ্ঠিত হওয়ার কথা আজ রোববার। কিন্তু বিপণনে লক্ষ্যমাত্রা পূরণ হওয়ায় ড্রয়ের সময় পূণঃনির্ধারণ করা হয়েছে।
নতুন নির্ধারিত সময় অনুসারে বাফুফে লটারির ড্র অনুষ্ঠিত হবে আগামী বছর ১০ ফেব্রুয়ারি। লটারি বিক্রয় করে যে পরিমান অর্থ সংগ্রহের লক্ষ্য ছিল তা এখনও পূরণ হয়নি বলেই ড্রয়ের তারিখ সরকারের আইন অনুযায়ী পেছানো হয়েছে বলে জানায় বাফুফের এক কর্মকতা।
মোবাইল খুদেবার্তার মাধ্যমেও ক্রয় করা যাবে এই লটারি। লটারি কিনতে ম্যাসেজ অপশনে গিয়ে bff লিখে ১৬৩২৯ নম্বরে পাঠিয়ে দিলে টিকেটের নম্বর সম্বলিত ফিরতি এসএমএস পাঠানো হবে ক্রেতার মোবাইলে। বাফুফে লটারির মূল্য ২০ টাকা।
বাফুফে থেকে জানানো হয়েছে শুধুমাত্র ফুটবলের উন্নয়নের জন্যই এই লটারির অর্থ ব্যয় করা হবে। আর অধিকাংশ অর্থই ব্যয় করা হবে তৃণমূল পর্যায়ের ফুটবলে। এর আগে জাতীয় ক্রিড়া পরিষদও ‘ক্রীড়া উন্নয়ন তহবিল’ নামে লটারি ছেড়েছিল। তবে তার অর্থ সঠিক পথে ব্যয় হয়েছে কিনা সেটা নিয়ে নানা প্রশ্ন ওঠে ছিল সেবার।
উল্লেখ্য, ড্রয়ে বিজয়ীদের জন্য প্রথম পুরস্কার ৩০ লক্ষ টাকা অথবা ঢাকায় একটি অত্যাধূনিক ফ্ল্যাটবাড়িসহ সর্বমোট অর্ধকোটি টাকার ১১৬৫ টি পুরস্কার প্রদান করা হবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই