মেইন ম্যেনু

বান্দরবানে লামায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে মানববন্ধন

বান্দরবানে চাউল চোরাকারবারীদের সিন্ডিকেট কর্তৃক একুশে টিভি’র জেলা প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম (টিটু) সহ ২ সাংবাদিকরে উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে লামায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে লামা উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। রবিবার বেলা ১১টায় লামা উপজেলা পরিষদ চত্বরে সাংবাদিকগণ এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন, লামা প্রেস ক্লাবের সহ-সভাপতি তাজুল ইসলাম, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ কামালুদ্দিন, লামা রিপোর্টাস ক্লারেব সহ-সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার লামা উপজেলা সংবাদদাতা মোহাম্মদ শামছুদ্দোহা, দৈনিক যুগান্তর লামা প্রতিনিধি আবুল কালাম আজাদ, লামা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রবীণ সাংবাদিক মোঃ ইব্রাহীম, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক শ্রীকান্ত খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা সাংবাদিক ফোরামের সভাপতি ইউছুপ মজুমদার, লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খবরপত্র লামা প্রতিনিধি মোঃ তৈয়ব আলী, দৈনিক ডেসটিনি লামা প্রতিনিধি আবুল কাসেম, আজকের দেশ বিদেশ পত্রিকার প্রতিনিধি শাহাব উদ্দিন সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ।

উল্লেখ্য যে গত ২১শে এপ্রিল বিকালে বান্দরবান বাজারের এক নাম্বার গলিতে চাউল চোরাকারবারী সিন্ডিকেট একুশে টিভির বান্দরবান জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিুট (২৯) ও আজকের চট্টগ্রাম পত্রিকার জেলা প্রতিনিধি নূর হোসেন (২৮) এর উপর পেশাগত দায়িত্ব পালনের সময় হামলা চালিয়ে গুরুতর জখম করে। সাংবাদিকগন জানান, উক্ত হামলাকারীদের গ্রেপ্তার করে প্রশাসনিক ভাবে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান।






মন্তব্য চালু নেই