মেইন ম্যেনু

বাংলাদেশ ও পাকিস্তান দল এখন খুলনায়

আগামী ২৮ এপ্রিল খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এ ম্যাচকে সামনে রেখে শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় খুলনায় পৌঁছেছে বাংলাদেশ ও পাকিস্তান দল।

পৃথক দুটি বাসে করে খুলনা মহানগরীর হোটেল সিটি ইন-এ পৌঁছান বাংলাদেশ ও পাকিস্তান দলের সদস্যরা। তাদের ফুলের শুভেচ্ছা জানানো হয়। এ সময় কোনো দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বক্তব্য রাখা হয়নি।

bangladesh

এর আগে বিকেলে ঢাকা থেকে যশোর বিমানবন্দরে অবতরণ করেন খেলোয়াড়রা। সাকিব-মুশফিকদের দেখতে বিকেল থেকেই হোটেলের সামনের সড়কে ক্রিকেট প্রেমীদের ভিড় ছিল লক্ষ্যণীয়। হোটেলে প্রবেশের পরও তাদের অনেককে রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা জানান, রাতে হোটেলে খাওয়া-দাওয়া শেষে বিশ্রাম নেবেন ক্রিকেটাররা। রোববার সকাল থেকে শুরু হবে অনুশীলন। সকাল ১০টায় শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলনে নামবে পাকিস্তান ক্রিকেট দল। দুপুর ১টা পর্যন্ত অনুশীলন শেষে হোটেলে ফিরবেন তারা। দুুপুর আড়াইটায় শুরু হবে টাইগারদের অনুশীলন। চলবে বিকেল ৬টা পর্যন্ত। ২৭ এপ্রিল পর্যন্ত দুই দলই সকাল ও বিকেল পর্যায়ক্রমে অনুশীলন করবে।

bangladesh1

শেখ আবু নাসের স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার আবদুস সাত্তার কচি জানান, খেলা উপলক্ষে স্টেডিয়ামের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। স্টেডিয়ামের গ্যালারিতে নতুন চেয়ার বসানোর কাজ শেষ হয়েছে। এ ছাড়া আউট ফিল্ড ও উইকেট পুরোপুরি প্রস্তুত রয়েছে।

এদিকে খেলোড়ারদের নিরাপত্তার বিষয়টি বেশ গুরুত্বের সাথে দেখছে পুলিশ প্রশাসন। অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিএসবি) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট টিম আজ (শনিবার) সন্ধ্যার ফ্লাইটে খুলনা এসেছে। খুলনা পৌঁছেই তারা হোটেলে বিশ্রাম নেবেন। পরের দিন থেকে তাদের অনুশীলন শুরু হবে। সার্বিক বিষয়ে পুলিশ প্রশাসন সচেতন রয়েছেন বলে জানান তিনি।

 






মন্তব্য চালু নেই