মেইন ম্যেনু

বহিষ্কারের পরদিন আওয়ামী লীগে যোগ দিলেন বিএনপি নেতা

দল থেকে বহিষ্কার হওয়ার একদিন পর আ.লীগে যোগ দিলেন সাতক্ষীরার তালা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক এম.এ গফফার। জেলা আওয়ামী লীগের সভাপতি মুনছুর আহমেদের হাতে ফুলেল তোড়া দিয়ে শনিবার বিকেলে তিনি আওয়ামী লীগে যোগ দেন।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে শুক্রবার বহিষ্কার করা হয়েছে বলে জানান তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।

বিতর্কিত এ বিএনপি নেতার যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না উপজেলা ও ইউনিয়ন আ.লীগের একাধিক শীর্ষ নেতৃবৃন্দ। যোগদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ নুরুল ইসলাম, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, প্রণব ঘোষ বাবলু, জেলা কৃষকলীগ সভাপতি বিশ্বজিৎ সাধু, তালা উপজেলা যুবলীগ সভাপতি ও তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সরদার মশিয়ার রহমান।

বিতর্কিত এ বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদানের বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম বলেন, এই বিতর্কিত ও সদ্য বহিষ্কৃত বিএনপি নেতা যেন আ.লীগে যোগদান করতে না পারে সেজন্য ইতোমধ্যে দলের সভাপতি-সম্পাদকসহ খুলনা বিভাগীয় সাংগঠণিক সম্পাদক ও কেন্দ্রে লিখিতভাবে জানানো হয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের এত দৈন্যদশা হয়নি যে বিতর্কিত, সদ্য বহিষ্কৃত বিএনপি নেতাকে যোগদান করাতে হবে। ব্যক্তিস্বার্থ হাসিল করার জন্য ব্যক্তি বিশেষ এটা করেছে। তার দায় দল নেবে না।






মন্তব্য চালু নেই