মেইন ম্যেনু

বলের আঘাতে তারকা ক্রিকেটারের খুলি চুরমার, ভাঙল ১৫টা হাড়

লাইটক্লিফের তারকা ক্রিকেটার অ্যালেক্স টেট। ব্র্যাডফোর্ড লিগে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ইন্ডোর অনুশীলন চলছিল। সেখানেই বল করার সময় ব্যাটসম্যানের হিট সোজা এসে লাগে কপালে।

সিটি স্ক্যান রিপোর্টে দেখা যায় খুলি প্রায় গুঁড়ো হয়ে গিয়েছে। মুখাবয়বের ১৫টি হাড়ও আস্ত নেই। এমন অবস্থায় সতীর্থরা টেটের প্রাণের আশা ছেড়েই দিয়েছিলেন। তবে, ব্র্যাডফোর্ড রয়্যাল ইনফ্যার্মেরিতে সাড়ে ছ’ঘণ্টার অপারেশনের পর কোনওরকমে প্রাণে বাঁচলেন তিনি।
প্রাণে বাঁচলেও সম্ভবত দৃষ্টিশক্তি হারাতে হতে পারে তাঁকে। খুলিকে আবার পুরনো অবস্থায় ফিরিয়ে আনার জন্য বিশেষ ধাতব পাতও বসানো হয়। তারকা ক্রিকেটারের বন্ধু পল কেলি ভয়াবহ ঘটনার সমস্ত ছবি তুলে সোশ্যাল সাইটসে আপলোড করে দেন।

কিছুদিন আগেই বিয়ে হয়েছিল বান্ধবী কেটি মায়ের্সের সঙ্গে। তিন বছরের একসন্তানও রয়েছে এই দম্পতির। জুলাইতেই দ্বিতীয় সন্তানের পিতা হচ্ছেন টেট। তার আগেই চরম দুর্ঘটনায় তিনি।

ক্রিকেট খেলার সঙ্গে সঙ্গেই আইনি পরামর্শদাতা হিসেবে কাজ করেন। গ্রেট ব্রিটেনের এক নামি লিগাল কোম্পানিতে কাজ করেন। তবে কোম্পানি মেডিক্লেম দিতে চায়নি টেটের জন্য। কারণ, সবেমাত্র গত বছর নভেম্বর মাসেই এই ফার্মে যোগ দিয়েছিলেন তিনি।

আর্থিক সঙ্গতি না থাকায় পাশে দাঁড়ায় বন্ধুরা। টেটের বন্ধুদের আবেদনে সাড়া দিয়ে ৫০০ জনেরও বেশি আর্থিক সহায়তা করেছে টেটের জন্য। শনিবার পর্যন্ত সেই ফান্ডের পরিমাণ ১২,৪৭২ ইউরো। সেই অর্থের জোরেই অস্ত্রোপচার হয় টেটের।






মন্তব্য চালু নেই