মেইন ম্যেনু

বলিউডে এবার জ্যাক-রোজ

সেই সমুদ্র, সেই জাহাজের ডেক, সেই রোম্যান্স, সেই একই দৃশ্য তবে বদলে গিয়েছে মুখ। ‘টাইটানিক’-এর সেই মোস্ট সেন্সসেবেল ভঙ্গিতে এবার প্রিয়াঙ্কা-ফারহান। সম্প্রতি মুক্তি পেয়েছে জোয়া আখতারের আপকামিং ছবি ‘দিল ধড়কনে দো’ ছবির টাইটেল ট্র্যাক। আর এই গানের একটি দৃশ্যে টাইটানিকের পরিচিত সেই রোম্যান্টিক পজিশনে প্রিয়াঙ্কা ও ফারহান

১৯৯৭ –এ জেমস ক্যাননের ছবি ‘টাইটানিক’-এ এই দৃশ্যটি করতে দেখা গিয়েছিল লিওনার্দো ও কেট উইসলেটকে। আর ১৮ বছর পর সেই মুহূর্ত পর্দায় আবার ফিরিয়ে আসলেন জোয়া। আর দৃশ্যটি প্রিয়াঙ্কা শেয়ার করেছেন তার ওয়ালে।

titanic1

তবে দৃশ্যটি করার সময় চুটিয়ে মজা করেছেন ছবির কাস্ট জানালেন প্রিয়াঙ্কা। সম্প্রতি তিনি জানিয়েছেন এই শুটির সময় আমি যখন খুবই সিরিয়াস তখন ফারহানের মাথায় ঘুরছিল বদবুদ্ধি। আমি যখন হাত ছড়িয়ে দাঁড়িয়ে আছি তখন ফারহান আমার পিছনে দাঁড়িয়ে করে চলেছে অবিরাম সয়তানি। তাই বেশ কয়েকবারের প্রচেষ্ঠার পর এই টেকটি নিতে হয়েছে আমাদের।

জানিয়ে রাখি এ গান গেয়েছেন খোদ ফারহান আখতার ও প্রিয়াঙ্কা চোপড়া৷ জাভেদ আখতারের কথায় গানে সুর করেছেন শংকর-এহসান-লয়। ছবিতে ফারহান-প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছে রণবীর সিং, অনুষ্কা শর্মা ও অনিক কাপুর। আগামী ৫ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি।






মন্তব্য চালু নেই