মেইন ম্যেনু

ফের বিয়ে করছেন করিশমা কপূর, শুধুমাত্র সঞ্জয় কপূরের থেকে বিবাহ বিচ্ছেদের অপেক্ষা

দিলীপ মজুমদার (কলকাতা): আরব সাগরের তীরে কান পাতলেই শোনা যাচ্ছিল একটি গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই। আর যদি একটি দৈনিকে বেরনো খবরে বিশ্বাস করতেই হয়, তাহলে দীর্ঘদিন ধরে সঞ্জয় কপূরের সঙ্গে ভাঙন ধরা সম্পর্কে একেবারেই ইতি টানতে এবার আগ্রহী করিশমা কপূরও। কানাঘুষোওয়ে শোনা যেত সঞ্জয় কপূরের বিভিন্ন সময় বিভিন্ন সম্পর্কে জড়িয়ে পড়ার খবর। এবার শোনা যাচ্ছে নিজের জীবনে ফের প্রিন্স চার্মিংয়ের খোঁজ পেয়েছেন করিশমাও। ৩৯ বছরের অভিনেত্রী এখন বেশ অনেকটাই সময় কাটাছেন সন্দীপ তোষিনওয়ালা নামের এক ব্যক্তির সঙ্গে। তিনি কোনও এক বিখ্যাত ফার্মাসিউটিকল সংস্থার সিইও।

তবে করিশমার জীবনের নতুন সঙ্গীও বিবাহিত। তাঁরও এখন তাঁর স্ত্রীর সঙ্গে ডিভোর্সের মামলা চলছে। সন্দীপেরও দুটি সন্তান আছে। করিশমার সঙ্গে সন্দীপের দেখা হয়েছিল কোনও এক পার্টিতে। তারপর থেকেই তাঁরা একে অপরের খুব ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠে। শোনা যায় দুজনে দুজনের সঙ্গও খুব পছ্ন্দ করছে। সবকিছু যদি ঠিক হয়ে, তাহলে আমরা খুব শীঘ্রই আবার করিশমার হাতে মেহেন্দির রঙ দেখতে পাব। দুটি সন্তানের মা করিশমাকে ফের দেখা যাবে বধূ রূপে।

২০০৩ সালে সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে হয়েছিল করিশমার। তখন সঞ্জয় কপূরেরও দুটি সন্তান ছিল।তিনিও ডিভোর্সি ছিলেন। তবে মনে করা হচ্ছে যেহেতু সন্দীপ ও করিশমা দুজনেই একই রকমের পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে তাই দুজনে একে অপরের বেশি কাছাকাছি এসে পড়েছে। দুপক্ষের বাড়ি থেকেও এই সম্পর্কের বিষয় সম্মতি আছে বলে শোনা যাচ্ছে।






মন্তব্য চালু নেই