মেইন ম্যেনু

ফুলবাড়ীতে বিনা মূল্যে টিউবওয়েল বিতরণ

দিনাজপুরের ফুলবাড়ীতে বে-সরকারি সংস্থা প্রত্যাশা এর উদ্যোগে ও মুসলিম এইড বাংলাদেশ এর সহযোগীতায় দরিদ্র পরিবারে বিশুদ্ধ খাবার পানি নিশ্চিত করার লক্ষ্যে বিনা মূল্যে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।
গত ১৪ নভেম্বর শুক্রবার বিকেল ৫টায় উপজেলার জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে এক সূধী সমাবেশে উপজেলার বেতদিঘী ও দৌলতপুর ইউনিয়নের ২৫টি দরিদ্র পরিবারের মাঝে এই টিউবওয়েল বিতরণ করা হয়।
টিউবওয়েল বিতরণ উপলক্ষ্যে সূধী সমাবেশে প্রত্যাশা এর নির্বাহী পরিচালক শাহানাজ পারভিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুসলিম এইড বাংলাদেশ এর কান্ট্রি পরিচালক ওবায়দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ, সহকারী পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) আবু তারেক, মুসলিম এইড এর প্রোগ্রাম অফিসার আনোয়ার হোসেন চৌধুরী, ফুলবাড়ী থানার ওসি এবিএম রেজাউল ইসলাম, বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মোহা: আব্দুল কুদ্দুস, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ প্রমুখ।






মন্তব্য চালু নেই