মেইন ম্যেনু

ফুলবাড়ীতে বিজিবি ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ আবিউল আশংকামুক্ত

দিনাজপুরের ফুলবাড়ীতে গত ২৮ নভেম্বর সড়ক দুর্ঘটনায় ২ বিজিবি সদস্য নিহতের ঘটনাকে কেন্দ্র করে বিজিবি ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ মোঃ আবিউল সরকার (৩২) দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষু অবস্থায় ভর্তি হয়। উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকায় রেফার্ড করলে রোগীর আত্মীয় স্বজন, অনেক চিন্তা ভাবনা করে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করান।

তাৎক্ষণিকভাবে প্রতিষ্ঠানের চীফ কার্ডিয়াক সার্জন ডাঃ ফয়েজুল ইসলাম ২৮ নভেম্বর রাত ৯টা থেকে ভোর ৪টা পর্যন্ত প্রায় ৮ ঘন্টা ধরে সফল অস্ত্রপচার মাধ্যমে রোগীর জ্ঞান ফিরিয়ে আনেন। ২৯ নভেম্বর শনিবার সকাল ১১.৩০ মিনিটে রোগী স্বাভাবিকভাবে কথাবার্তা বলতে পারলে চিকিৎসক পুনরায় তাকে পর্যবেক্ষণ করেন। বর্তমানে রোগীটি আশংকামুক্ত অবস্থায় জিয়া হার্ট ফাউন্ডেশনের আইসিইউতে ভর্তি রয়েছে।

কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফয়েজুল ইসলাম জানান, রোগীর যে জটিল সমস্যা ছিল আপাততঃ সেই সমস্যা থেকে বাইরে এবং রোগীটিকে পরিপূর্ণভাবে সুস্থ করতে আনুমানিক আরো ২৫ দিন হাসপাতালে ভর্তি থাকতে হবে। রোগীটিকে সম্পূর্ণভাবে সুস্থ করতে গেলে পর্যাপ্ত অর্থের প্রয়োজন রয়েছে, রোগী অনেক গরীব হওয়ায় তাঁর পক্ষে এই বিপুল পরিমাণ অর্থ ব্যয় করা সম্ভব নয়।

এ বিষয়ে ফুলবাড়ী ২৯ বিজিবি’র সিও লেঃ কর্ণেল জাহিদুর রশিদ পিএসসি এর সাথে কথা বলা হলে, তিনি বলেন, বিষয়টি খুব মানবিক তাই অনেক বিবেচনা করে যতটুকু পারা যায় তাকে সহযোগিতা করা হবে।






মন্তব্য চালু নেই