মেইন ম্যেনু

ফিলিস্তিন ইস্যুতে মাঠে নামছে হেফাজত

ফিলিস্তিনের হামাস অধ্যুষিত গাজায় বর্বর ইসরায়েলের অব্যাহত সামরিক অভিযানে প্রতিবাদে ১৮ জুলাই শুক্রবার দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ করবে হেফাজতে ইসলাম।

বুধবার হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের জরুরি সভা কেন্দ্রীয় এই কর্মসূচির ঘোষণা দেয়া হয়। সংগঠনের নায়েবে আমির ও ঢাকা মহানগর আহ্বায়ক আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে বারিধারার মহানগর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এই কর্মসূচি সফল করার জন্য ওই দিন বাদ জুমা দেশের প্রতিটি মসজিদ-মাদরাসা ও পাড়া-মহল্লা থেকে সর্বস্তরের মোসলমানদেরকে স্বতঃস্ফূর্ত বিক্ষোভ মিছিল বের করার জন্য আহ্বান জানিয়েছে হেফাজত।

সভায় বক্তারা বলেন, গাজায় বর্বর ইসরাইলের অব্যাহত সামরিক অভিযানে নিহতের সংখ্যা এ পর্যন্ত ২০৪ জন ছাড়িয়ে গেছে। আহত হয়েছে ২ সহস্রাধিক লোক। হতাহতের মধ্যে অধিকাংশ নারী ও শিশু এবং এ হামলার শিকার ৭৭ শতাংশই বেসামরিক নাগরিক। অব্যাহত হামলায় গাজায় এখন চরম মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। আমরা এই হামলার তীব্র নিন্দা ও ধিক্কার জানাই। এই অবস্থায় কোনো মোসলমান চুপ করে বসে থাকতে পারে না। বর্বর ইসরায়েলের এই অন্যায় আগ্রাসন থেকে ফিলিস্তিনি ভাইদেরকে রক্ষা করা এখন আমাদের ঈমানি দায়িত্ব।

সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সদস্য সচিব মাওলানা জুনায়েদ আল হাবীব, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও যুগ্ম আহ্বায়ক ঢাকা মাওলানা জাফরুল্লাহ খান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, যুগ্ম আহ্বায়ক মাওলানা আবদুর বর ইউসুফী, মুফতী তৈয়ব, যুগ্ম সদস্য সচিব মাওলানা শফিকুদ্দীন, মাওলানা ফজলুল করীম কাসেমী প্রমুখ।






মন্তব্য চালু নেই