মেইন ম্যেনু

ফরিদপুরে বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালিসহ নানা কর্মসূচি পালিত

ফরিদপুরে মহান বিজয় দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা আর ভালবাসায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বিজয় দিবসের প্রথম প্রহরে শহরের গোয়ালচামটস্থ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক সরদার সরাফত আলী ও  পুলিশ সুপার জামিল হাসান। এছাড়া জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, ফরিদপুর প্রেসক্লাব, ফরিদপুর পৌরসভা, জেলা পরিষদের প্রশাসক, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, জেলা বিএনপির ও এর অঙ্গসংগঠন, জেলা জাকের পার্টিসহ স্কুল-কলেজ, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়। এর আগে এক মিনিট নিরাবতা পালন শেষে বীর শহীদদের স্মরণে দোয়া করা হয়। পরে শহরে বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে ফরিদপুর স্টেডিয়ামে কুজকাওয়াজ ও বিভিন্ন স্কুল কলেজ এর শিক্ষার্থীদের অংশগ্রহণে ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

বিজয় দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচি পালিত:SAMSUNG CAMERA PICTURES
ফরিদপুরে মহান বিজয় দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচির আয়োজন করে ফরিদপুরের জনপ্রিয় বানিজ্যক প্রতিষ্ঠান মাছরাঙ্গা সুপার শপ। আজ মঙ্গলবার সকালে ডোনার সন্ধানী ফরিদপুর মেডিকেল কলেজ শাখার সহযোগীতায় মাছরাঙ্গা সুপার শপের সামনে এ রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্ধোধন করেন মাছরাঙ্গা লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এ কাসেম। এ সময় উপস্থিত ছিলেন ডা. রফিকুল ইসলাম, মাছরাঙা’র পরিচালক এনামুল হক রবিন, আনিসুর রহমান, ফয়েজউল আলম, সন্ধানী মেডিকেল কলেজ শাখার সাধারন সম্পাদক সুমিত পাল। রক্তদান কর্মসূচিতে মাছরাঙ্গা লিঃ এর কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহন করেন।

ফরিদপুর মেডিকেল কলেজের এক্সরে মেশিন বিকল, রোগীদের চরম দূর্ভোগ:DSCN4439
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের একমাত্র ডিজিটাল এক্সরে মেশিন বিকল হওয়ায় গত চার দিন যাবত রোগীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। অনেকে বাধ্য হয়ে পাশের বিভিন্ন ডায়গনষ্টিক থেকে চড়া মূল্য এক্সরে করাচ্ছেন। বিপুল নামে একজন জানান, ভাই তিন দিন যাবত এক্সরে মেশিন বিকল হওয়ায় আমার ভাইয়ের এক্সরে পাশের নূর ডায়গনষ্টিক থেকে করাতে বাধ্য হচ্ছি অনেক টাকার বিনিময়ে। আনোয়ার নামে একজন জানান, এতবড় একটি হাসপাতাল কিন্তু কাজকর্মে মনে হচ্ছে সব পুরনো আমলের, শুধু ভোগান্তি পোহাতে হচ্ছে পদে পদে। ডিজিটাল এক্সরে মেশিন রুমের টেকনোশিয়ান আবুল কাশেম জানান, আমরা সর্বাথক চেষ্টা করছি ওভারকাম করতে, মঙ্গলবার ইঞ্জিনিয়ার আসবে তার পরেই আশা করছি সব ঠিক হয়ে যাবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই