মেইন ম্যেনু

প্রীতির যৌন হয়রানির অভিযোগ, অতঃপর নেস ওয়াদিয়ার বিবৃতি

আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের যুগ্ম মালিক প্রীতি জিনতা এবং নেস ওয়াদিয়া। শুধু তাই নয় একসময় প্রেমের সম্পর্ক ছিল তাদের মধ্যে। আর এই প্রাক্তন বয়ফ্রেন্ড নেস ওয়াদিয়ার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনলেন অভিনেত্রী প্রীতি জিনতা। শিল্পপতি ওয়াদিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছেন বলিউডের এই অভিনেত্রী।

তবে বিবৃতি দিয়ে নিজেকে নির্দোষ বলে দাবি করলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতাকে শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত নেস ওয়াদিয়া। শনিবার তিনি দাবি করেন, ‘অভিযোগের কথা জানতে পেরে আমি হতবাক। আমার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যে ও ভিত্তিহীন।’

শুক্রবার রাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভ থানায় প্রাক্তন প্রেমিক তথা কিংস ইলেভেন পাঞ্জাব দলের অন্যতম মালিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

বিশিষ্ট শিল্পপতি নেস ওয়াদিয়ার বিরুদ্ধে প্রীতির অভিযোগ, ৩০ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে সপ্তম আইপিএল এর কিংস ইলেভেন বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচের মধ্যেই গারওয়ারে প্যাভিলিয়নে হঠাৎই তাঁর উপর চড়াও হন নেস। গালিগালাজ ও ভীতি প্রদর্শনের পাশাপাশি বলিউড অভিনেত্রীর শ্লীলতাহানি করেন বলেও অবিযোগ। প্রীতির অভিযোগ পেয়ে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

এদিন মুম্বইয়ের পুলিশ কমিশনার রাকেশ মারিয়া জানান, ঘটনার দিন প্যাভিলিয়নে উপস্থিত ব্যক্তিদের ডেকে জিজ্ঞাসা করা হবে। এদিকে নেসের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে ইতিমধ্যেই মুম্বাই পুলিশের দ্বারস্থ হয়েছে রাজ্য মহিলা কমিশন।






মন্তব্য চালু নেই