মেইন ম্যেনু

দীপিকার ক্লিভেজ ! প্রিয়াংকার সাংঘাতিক এক তথ্য ফাঁস! বলিউডে সমালোচনার ঝড়

বলিউডে এখনও দীপিকার ক্লিভেজ বিতর্কের প্রভাব বিরাজমান। সংবাদমাধ্যমের কুরুচি মনোভাবের বিরুদ্ধে সোচ্চার হন দীপিকা পাডুকোন। আর দীপিকার সমর্থনে পাশে দাঁড়িয়েছেন বলিউডের সব জনপ্রিয় তারকারা। তবে কি সেই তালিকা থেকে বাদ পড়তে পারে দীপিকার ঘনিষ্ঠ বান্ধবি প্রিয়াংকা চোপড়া?

অবশ্যই না সেই তালিকা থেকে বাদ পড়লেন না প্রিয়াংকা চোপড়া। সংবাদমাধ্যমের প্রতি দীপিকার সাহসী জবাবের পর এবার এক বড় সত্য প্রকাশ করলেন প্রিয়াংকা চোপড়া। আর এই ঘটনা সামনে চলে এলেই আরও একবার বলিউড পেয়ে গেলও আলোচনার উত্তম খোরাক!

সম্প্রতি একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াংকা সাংঘাতিক এক তথ্য ফাঁস করেছেন। সাক্ষাৎকারে প্রিয়াংকাকে জিজ্ঞাসা করা হয় যে নিজের ক্যারিয়ারে কোন পরিচালক বা প্রযোজক তাকে সবচেয়ে খারাপ এবং সেই কথাটি কী ছিল?

যদিও প্রিয়াংকা ওই সিনেমার পরিচালকের নাম বলতে অস্বীকার করেন। তবে সেই কথা গুলো ঠিকই শেয়ার করে। তবে শুনুন নাম না জানা পরিচালকের বাজে প্রস্তাবটি ‘সবচেয়ে অদ্ভূত ছিল যখন এক পরিচালক বেশি দর্শককে ফিল্ম দেখানোর জন্য একটি গানের দৃশ্যে আমাকে আমার অন্তর্বাস দেখানোর কথা বলেন। তার পরে আমি ওই সিনেমার কাজ ছেড়েই দিয়েছিলাম।

প্রিয়াংকা এই বিষয়ে একটি টুইটও করেছিলেন। সেখানে তাঁর প্রচুর ভক্ত তাকে নানা রকম প্রশ্ন করে, কিন্তু কোনো প্রশ্নেরই উত্তর দেননি প্রিয়াংকা।






মন্তব্য চালু নেই