মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

আগামীকাল শুক্রবার বিকেল চারটায় গণভবনে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ খবর জানা গেছে।

যুক্তরাষ্ট্র সফরের অভিজ্ঞতা জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। তবে এই সংবাদ সম্মেলনে সম্প্রতি হ্জ্ব, মহানবী (সাঃ) এবং প্রধানমন্ত্রী তনয় সজীব ওয়াজেদ জয়কে নিয়ে বিরূপ মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়া সদ্যসাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী লতিফ সিদ্দিকীকে নিয়ে কোনো কথা বলবেন কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ১০ দিনের সফর শেষে প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সকালে দেশে ফিরেছেন। তাকে বহনকারী বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট সকাল নয়টায় সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। সেখানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীসহ সিলেট আওয়ামী লীগের পাঁচ শীর্ষ নেতা।

প্রধানমন্ত্রী গত ২২ সেপ্টেম্বর ৬৯তম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে যান। তিনি সেখান থেকে ২৯ সেপ্টেম্বর ব্যক্তিগত সফরে লন্ডনে যান। গতকাল বুধবার লন্ডনের স্থানীয় সময় সন্ধ্যা ছয়টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইট বিজি-০০৬ হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।






মন্তব্য চালু নেই