মেইন ম্যেনু

পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের প্রোগ্রামার ও এক শিশু নিহত হয়েছেন।

সোমবার সকাল ও দুপুরে নাচোলে ও গোদাগাড়ি উপজেলায় পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে। সড়ক দুর্ঘটনা পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

স্থানীয় সূত্রে জানা যায়, গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় শান্ত (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় বাসের চালক আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কাদিরপুর এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শান্ত ওই এলাকার জিয়ারুল ইসলামের ছেলে। এ ঘটনায় এলাকাবাসী আধাঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টার দিকে হানিফ এন্টারপ্রাইজের দ্রুতগামী একটি কোচ (ঢাকা মেট্রো ব-১৪-৬৮৯৪) মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় শিশু শান্তকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর উপজেলার চাপাল এলাকায় পুলিশ ব্যারিকেড দিয়ে বাসসহ চালককে আটক করে।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, উত্তেজিত জনতা কিছু সময় মহাসড়ক অবরোধ করে রেখেছিলেন। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। এ ঘটনায় চালকসহ বাস আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এছাড়া, সোমবার সকালে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। চাঁপাইনবাগঞ্জের নাচোর উপজেলার স্বপ্নপল্লী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

লিটন বাংলাভিশন টেলিভিশনের প্রোগ্রামার হিসেবে কাজ করতেন। তার বাড়ি উপজেলার মুণ্ডুমালা পৌর সদরে।

লিটনের ছোট ভাই জিয়াউর জানান, তিন দিনের ছুটিতে লিটন শনিবার সকালে বাড়ি আসেন। সোমবার সকালে পারিবারিক কাজে লিটন মোটরসাইকেলযোগে নাচোল যাচ্ছিলেন। পথে নাচোল উপজেলার স্বপ্নপল্লী এলাকায় ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লিটন মারা যান।






মন্তব্য চালু নেই