মেইন ম্যেনু

পুলিশের লাঠিচার্জে ছাত্রদলের ৬ নেতাকর্মী আহত

ময়মনসিংহ জেলার গৌরীপুরে পুলিশের লাঠিচার্জে ছাত্রদলের মিছিল ভণ্ডুল হয়ে যায়। এ সময় অন্তত ছয় নেতাকর্মী আহত হন।
সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।
সোমবার বেলা ১১টায় কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিুবুর রশীদ হাবিবকে গ্রেপ্তারের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে গৌরীপুর উপজেলা, পৌর ও সরাকরি কলেজ ছাত্রদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল সরকারি কলেজ থেকে বের করে। পরে পৌর শহরের মধ্যবাজার এলাকায় আসতেই পুলিশ মিছিলকারীদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় পুলিশের লাঠিচার্জে ও দৌড়ে পালানোর সময় উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আজাদ, পৌর ছাত্রদলের সভাপতি তাজিজুল ইসলাম রাঙ্গা, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির আহত হন।
এদিকে, বেলা সাড়ে ১২টার দিকে ছাত্রদলের কলেজ ছাত্রদল নেতা শাহজহান আকন্দ সুমনসহ কয়েকজন ছাত্রনেতা পাটবাজার মোড় থেকে পৃথক একটি মিছিল বের করার প্রস্তুতিকালে পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় পুলিশের লাঠিচার্জে কলেজ ছাত্রদলের সভাপতি শাহজাহান আকন্দ সুমন ও পৌর ছাত্রদল নেতা আনু আহত হন।
গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, ছাত্রদল কর্মীরা মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে মিছিল ছত্রভঙ্গ করে দেয়। তবে পুলিশ ছাত্রদলের মিছিলে লাঠিচার্জ করেনি।






মন্তব্য চালু নেই