মেইন ম্যেনু

পুলিশের ভূমিকায় ঐশ্বরিয়া

বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন আবার সিনেমায় ফিরবেন কিনা তা নিয়ে এখনো সংশয় রয়েই গেছে। তবে এরই মধ্যে আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এ অভিত্রেী। এর মধ্যে রয়েছে পুলিশ চরিত্রে অভিনয়ের প্রস্তাবও।

সম্প্রতি বিরতি ভেঙ্গে আবারো বলিউডের রূপালি পর্দায় ফেরার ঘোষণা দিয়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। আশা করা হচ্ছে ‘জাসবা’ সিনেমারমাধ্যমে বলিউডে আবার ফিরবেন তিনি। তবে এরই মধ্যে বলিউডের দুই খ্যাতিমান নির্মাতা প্রকাশ ঝা এবং সুজয় ঘোষের সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এ অভিনেত্রী। তাদের দুজনের সিনেমাতেই পুলিশের চরিত্রে অভিনযের প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু দুই সিনেমায় অভিনয় করতে পারবেন না বলে জানিয়েছেন তিনি। তাই এ অভিনেত্রীকে বেছে নিতে হবে যেকোনো একটি সিনেমাকে।

এক সূত্র বলেন, ‘অ্যাশকে ঘোষের দূর্গা রাণী সিং এবং প্রকাশ ঝার গঙ্গাজল টু দুটি সিনেমায় অভিনয়ের জন্য বলা হয়েছে। কিন্তু তিনি দুটিতে অভিনয় করতে পারবেন না। কারণ দুটিতেই তাকে পুলিশের চরিত্রে অভিনয় করতে হবে। আর সেই পুলিশ চরিত্রগুলো যতই ভিন্ন হোক এটা পুণরাবৃত্তির মতো মনে হবে।’

অ্যাশ তার অভিনয় ক্যারিয়ারে কখনই পুলিশ চরিত্রে অভিনয় করেননি। জানা গেছে, কোন সিনেমায় কাজ করবেন তা নিয়ে মধুর সমস্যায় পড়েছেন অ্যাশ। কারণ তার কাছে দুইটি চরিত্রই অনেক মজার এবং চ্যালেঞ্জিং মনে হয়েছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই