মেইন ম্যেনু

পুনমের সাথে রোমান্সে অংশ নিতে আগ্রহী ২৫ হাজার পুরুষ !

বলিউডের বিতর্কিত অভিনেত্রী ও মডেল পুনম পান্ডে ‘হেলেন’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এরই মধ্যে বাণিজ্যিকভাবে ছবিটি ব্যবসা সফল করার জন্য আগাম ঘোষণাও দিয়ে রেখেছেন এই অভিনেত্রী। তবে ‘হেলেন’ সেই হেলেন ঘটেছে মজার ঘটনা!

জানা গেছে, পুনম অভিনীত আসন্ন ছবি ‘হেলেন’-এর জন্য অভিনেতা তার নায়ক খুঁজতে বিজ্ঞাপন দিয়েছিলেন ছবিটিরি প্রযোজক সুরেশ নকুম। আর এতেই ঘটেছে মজার ঘটনা, যা আগে বলিউডের সিনেমায় ঘটেনি।

এ সম্পর্কে নকুল জানিয়েছেন, পুনমের জুটি খুঁজে পেতে তিনি একটি প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। ‘কৌন বনেগা পুনম কা হিরো’ শিরোনামে হওয়া কনটেস্টে বিপুল সাড়া পড়ে। ২৫ হাজারের বেশি পুরুষ নিজের নিজের ভিডিও, অডিও ক্লিপ আপলোড করেন।

ছবির শ্যুটিং শুরুর আগেই বলিউডের কোনো সিনেমাকে নিয়ে মানুষের এমন আগ্রহ দেখে অভিভূত ‘হেলেন’-এর গুটা টিম। আর তা দেখে পুনম আর তার প্রযোজকতো এখন আকাশে ভাসছেন।

উল্লেখ্য, পুনম পান্ডে অভিনীত এই ‘হেলেন’ ছবিটিতে বলিউডের স্বর্ণালী যুগকেই তুলে ধরা হবে। সেই সময়ের গান-নাচ মাতাবে সিনেমাপ্রেমীদের হৃদয়। যেখানে হেলেন সেজে ‘মেহেবুবা মেহেবুবা’, ‘পিয়া তু আব তো আজা’, ‘ও হাসিনা জুলফো ওয়ালি’ ইত্যাদি সুপারহিটসব গানের তালে তালে কোমর দোলাবেন পুনম! আর ‘হেলেন’ সিনেমাটি পরিচালনা করবেন অজিত রাজপাল।






মন্তব্য চালু নেই