মেইন ম্যেনু

পাবনা জেলা আ.লীগের সম্মেলন : ডিলু সভাপতি, প্রিন্স সম্পাদক

৯ বছর পর পাবনা জেলা আ.লীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।গত কাল সন্ধা সাড়ে ৭ টার দিকে ভুমি মন্ত্রি শামসুর রহমান শরিফ ডিলু কে সম্পাদক ও পাবনা ৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্সক সাধারন সম্পাদক ঘোষনা করা হয়।

পাবনা পুলিশ লাইন মাঠে সম্মেলন উদ্বোধন করেন স্বাস্থ মন্ত্রী মোহাঃ নাছিম। প্রধান অতিথি ছিলেন, আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুব উল হানিফ। বিশেষ অতিথি ছিলেন, আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ, তথ্য ও প্রযুক্তি মন্ত্রি জুনায়েদ আহমেদ পলক, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম সহ প্রমুখ।

দুপুরে সম্মেলনে যোগ দিতে আসা কেন্দ্রীয় নেতারা সাংবাদিকদের বলেন, বিএনপি কে ডোবানোর জন্য তারেক ই যথেষ্ট! বঙ্গবন্ধু বাংলাদেশের ইতিহাস। যারা তাকে অসন্মান করতে চাই তারাই আজ ঘৃর্ণার পাত্রে পরিনত হয়েছে। এ ধরনের উক্তি দিয়ে ইতিহাস বদলানো যাবেনা

দেশবাসিকে সাথে নিয়ে বেগম খালেদা জিয়ার সরকার পতনের আন্দোলনের ডাক দেয়া প্রসঙ্গে মাহবুব উল হানিফ বলেন, গত ৪ বছর ধরে বেগম জিয়া এ কথাই বলে আসছেন। এটা পাগলের প্রলাপ ছাড়া কিছু নয়। তিনি দল পরিচালনায় ব্যর্থ তার প্রমান ৫ জানুয়ারি নির্বাচনে তার নেতা কর্মিদের জনান দিয়েছেন।






মন্তব্য চালু নেই